Kode Iklan atau kode lainnya

'বীভৎসভাবে ফেঁসে গেলাম, আমাকে শেষ করে ফাঁসিয়ে দিল' জেলে এখন মাথা চাপড়াচ্ছেন অর্পিতা!

'বীভৎসভাবে ফেঁসে গেলাম, আমাকে শেষ করে ফাঁসিয়ে দিল' জেলে এখন মাথা চাপড়াচ্ছেন অর্পিতা!

নিউজ ডেস্ক: স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হয়েছেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গ্রেফতার করা হয়েছে তাঁর বিশেষ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কেও। এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন দুজনেই। 'আমাকে শেষ করে ফাঁসিয়ে দিল' জেলে এখন মাথা চাপড়াচ্ছেন অর্পিতা! 

আলিপুরে মহিলাদের জন্য বিশেষ জেলে রয়েছেন অর্পিতা। সেলের মধ্যে মাঝেমধ্যেই কান্নাকাটি করছেন তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। ইডি বারবার তাঁর নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রকাশ করায়, সেলের বাইরে সবসময় দু’জন নিরাপত্তারক্ষী থাকছেন। নজর রাখা হচ্ছে CCTV ক্যামেরার মাধ্যমেও। জেরার মুখে অর্পিতা নাকি বলেছেন, ‘‘বীভৎসভাবে ফেঁসে গেলাম। আমাকে শেষ করে ফাঁসিয়ে দিল।’’ 

তবে, অর্পিতা মুখোপাধ্যায় আগের তুলনায় স্বাভাবিক। জেলে তাঁর নিয়মিত মেডিক্যাল টেস্ট হচ্ছে। স্বাভাবিকভাবেই খাওয়াদাওয়া করছেন অর্পিতা।

অন্যদিকে, জেলে অতিরিক্ত সুবিধা নিতে চান না পার্থ চট্টোপাধ্যায়, এমনই দাবি প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষের। সূত্রের খবর, তাঁর পা ও কোমরে ব্যথা রয়েছে। কিন্তু জেল হাসপাতালে যেতে চাননি প্রাক্তন শিক্ষামন্ত্রী। পড়তে চেয়েছেন শ্রীরামকৃষ্ণ সম্পর্কিত এবং মহাশ্বেতা দেবীর লেখা বই। দেখতে চেয়েছেন মামলার নথি।

টালিগঞ্জে বিলাসবহুল আবাসনের পাশাপাশি, বিটি রোডে অভিজাত আবাসনে ২টো ফ্ল্যাটের সন্ধান পাওয়া গিয়েছে অর্পিতার। উত্তর থেকে দক্ষিণ, কলকাতার বুকে ৩টি পার্লার। কিন্তু কীভাবে এত সম্পত্তির মালিক হলেন অর্পিতা মুখোপাধ্যায়? খতিয়ে দেখছে ইডি। 

close