Kode Iklan atau kode lainnya

মানুষকে ঠকালে দল পাশে থাকবে না, অনুব্রত-কাণ্ডে জানিয়ে দিল তৃণমূল

 সাংবাদিক বৈঠক করে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানান

নিউজ ডেস্ক: মানুষকে ঠকালে দল পাশে থাকবে না, অনুব্রত-কাণ্ডে নিজেদের অবস্থান পরিষ্কার ভাবে জানিয়ে দিল তৃণমূল।  সাংবাদিক বৈঠক করে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানান, তৃণমূলের নীতি মেনে কোনও দুর্নীতিকেই প্রশ্রয় দেওয়া হবে না। 

এদিন, সাংবাদিক বৈঠক করেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ও প্রাক্তন বিধায়ক সমীর চক্রবর্তী। সেখানেই চন্দ্রিমা জানান, দলের নীতি মেনে কোনও দুর্নীতিকেই প্রশ্রয় দেওয়া হবে না। 

মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, ‘‘কোনও অনৈতিকতা ও দুর্নীতিকে দলে প্রশ্রয় দেওয়া হয় না। দলের সাংসদ তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই বলেছেন, দুর্নীতিকে কোনও ভাবেই মেনে নেবে না দল। একই কথা বলেছেন আমাদের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই হিসাবেই মানুষের পক্ষে ক্ষতিকর এমন কোনও কাজ করলে, মানুষকে ঠকালে দল কোনও ভাবেই কাউকে সমর্থন করবে না।’’

একই সঙ্গে চন্দ্রিমা বলেন, ‘‘সিবিআই ও ইডি নিরপেক্ষ চেহারা না দেখানোর জন্য শুক্র ও শনিবার দলের ছাত্র ও যুব সংগঠন জেলায় জেলায় বিক্ষোভ দেখাবে।’’

গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হন অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ তাঁর বাড়িতে হানা দেয় সিবিআই। কেন্দ্রীয় বাহিনী ঘিরে ফেলে অনুব্রতর বোলপুর নীচুপট্টির বাড়ি। ভিতর থেকে বন্ধ করে দেওয়া হয় অনুব্রতর বাড়ির সমস্ত দরজা। বাড়ির প্রত্যেকের ফোন নিয়ে নেয় সিবিআই। তার পরই অনুব্রতকে গ্রেফতার করেন তদন্তকারীরা। সিবিআই সূত্রে খবর, তদন্ত অসহযোগিতার কারণেই তাঁকে গ্রেফতার করা হয়। 

শারীরিক অসুস্থতার কারণ দর্শিয়ে বারবার সিবিআই হাজিরা এড়িয়ে যাচ্ছেন তিনি। এর আগে মোট ১০ বার তলব করেছে সিবিআই। মাত্র একবার হাজিরা দিয়েছেন অনুব্রত।  এবার শোনা যাচ্ছে, ফিসচুলা অপারেশন করবেন অনুব্রত। এরই মধ্যে অনুব্রতকে গ্রেফতার করা হল। 

close