Kode Iklan atau kode lainnya

গভীর রাত পর্যন্ত জেরা মানিকের, ১৪ ঘন্টা পর বের হলেন প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি

মানিক ভট্টাচার্য

নিউজ ডেস্ক: সকাল ১০টায় প্রবেশ করে ইডি দফতর থেকে রাত সাড়ে ১২টায় বের হলেন অপসারিত প্রথমিক শিক্ষা পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য। শুক্রবার প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন চেয়ারম্যান মানিকের বাড়িতে তল্লাশিতে কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র উদ্ধার করেছিল ইডি। সেই সূত্রেই তাঁকে ডাকা হয় বলে জানা যায়।

দফায় দফায় প্রায় ১৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর টেট-দুর্নীতি মামলায় অভিযুক্ত মানিক ভট্টাচার্য সল্ট লেকের সিজিও কমপ্লেক্সে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর দফতর থেকে বুধবার গভীর রাতে গোপনে বেরিয়ে যান। ইডির একটি সূত্র জানাচ্ছে, ফের জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করা হতে পারে।

শুক্রবারের অভিযানে মানিকের বাড়ি থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র উদ্ধার করেছেন কেন্দ্রীয় সংস্থাটির আধিকারিকেরা। সেই সূত্রেই বুধবার ইডির অফিসে মানিককে হাজিরা দিতে বলা হয়। 

টেট-‘দুর্নীতি’ মামলায় নির্ধারিত সময়ের ঘণ্টাখানেক আগে সল্টলেকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র অফিসে পৌঁছে যান রাজ্য প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি তথা পলাশীপাড়ার তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্য। বুধবার সকাল সাড়ে ১০টার মধ্যে মানিককে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির অফিসে হাজিরার কথা বলা হয়েছিল। তবে তার অনেক আগেই সকাল পৌনে ১০টা নাগাদ ইডির অফিসে পৌঁছন মানিক। 

তারপর চলে যান জেরা। প্রায় ১৪ ঘন্টা জেরা করা হয়। শেষপর্যন্ত দুর্নীতি মামলায় অভিযুক্ত মানিক ভট্টাচার্য সল্ট লেকের সিজিও কমপ্লেক্সে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর দফতর থেকে রাত সাড়ে ১২টায় বের হন। 

close