Kode Iklan atau kode lainnya

Primary TET এবং SSC SLST শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে বিস্ফোরক মন্তব্য ফিরদৌস শামিমের

 আইনজীবী ফিরদৌস শামিম

নিউজ ডেস্ক: শিক্ষক নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে আবারও বিস্ফোরক মন্তব্য করলেন আইনজীবী ফিরদৌস শামিম। Primary TET এবং SSC SLST নিয়োগ সংক্রান্ত মামলা এই মুহূর্তে কলকাতা হাইকোর্টের বিচারাধীন। এই অবস্থায় একটি বেসরকারি টিভি চ্যানেলের বিতর্ক সভায় যোগ দিয়ে রাজ্যে নিয়োগ সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন কলকাতা হাইকোর্টের আইনজীবী ফিরদৌস শামিম ।

ফিরদৌস শামিম  বলেন, "নিয়োগ দুর্নীতি কি শুধুমাত্র শিক্ষক নিয়োগে হচ্ছে? না হচ্ছে না! নিয়োগ দুর্নীতি এই রাজ্যে প্রায় প্রতিটি নিয়োগে এখন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। মহামান্য আদালত এই যে শিক্ষক নিয়োগ এবং শিক্ষা কর্মী নিয়োগে যে দুর্নীতি তাকে অভিহিত করছেন পাবলিক স্ক্যাম, অর্ডারে বর্ণিত আছে, অর্থাৎ গণ দুর্নীতি। আমরা এমন একটা ফেজের মধ্যে দিয়ে যাচ্ছি, অমান্য আদালত এই দুর্নীতিকে অভিহিত করছেন পাবলিক স্ক্যাম বলে। কেন করছেন? আমি একটু পরিসংখ্যান গুলো কয়েকটা দিয়ে যাই। এখনো পর্যন্ত মহামান্য আদালতের নির্দেশে দশটি মামলায় সিবিআই এর নির্দেশ হয়েছে। পাঁচটি এফ আই আর দায়ের হয়েছে। কোন কোন নিয়োগে দুর্নীতি হয়েছে? গ্রুপ সি এবং গ্রুপ ডি, বাগ কমিটির রিপোর্টেই বর্ণিত আছে ৯৯০ জন অবৈধভাবে নিয়োগ পেয়েছে।... "

এদিন আইনজীবী সুপার কমিটির দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন। এরপর আইনজীবী ফেরদৌস শামীম নবম দশম একাদশ দ্বাদশ এবং প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রসঙ্গে দুর্নীতির অভিযোগও তোলেন।

close