Kode Iklan atau kode lainnya

ICDS Recruitment: আইসিডিএস অসফল প্রার্থীদের প্রাপ্ত নম্বর প্রকাশ করল পিএসসি, এক ক্লিকেই দেখুন

নিউজ ডেস্ক: রাজ্যে ইন্টিগ্রেটেড চাইল্ড ডেভেলপমেন্ট সার্ভিসেস বা আইসিডিএসে (ICDS) সুপারভাইজার নিয়োগ করা হবে। ২ হাজার ৫৯৪ শূন্যপদে নিয়োগের জন্য পরীক্ষা হয়। তার মেধাতালিকা আগেই প্রকাশ করেছে পাবলিক সার্ভিস কমিশন বা পিএসসি (PSC)। ৮ হাজার ১২৬ জনের তালিকায় নাম ছিল তালিকায়। 

এরই মধ্যে আইসিডিএস অসফল প্রার্থীদের প্রাপ্ত নম্বর প্রকাশ করল পিএসসি। যে সমস্ত প্রার্থী ইন্টারভিউয়ে সুযোগ পাননি, তাঁরা নিজেদের প্রাপ্ত নম্বর জানতে পারবেন। নীচে দেওয়া পিডিএফ ফাইলের লিঙ্কে ক্লিক করে পিডিএফ ফাইল ডাউনলোড করেনিন। 

আগামী ২৫ জুলাই থেকে শুরু হবে ইন্টারভিউ। দীর্ঘদিন পর অঙ্গনওয়াড়িতে নিয়োগ করছে রাজ্য। প্রচুর সংখ্যক শূন্যপদ অবশেষে পূরণ হবে বলেই মনে করছেন অঙ্গনওয়াড়ির সঙ্গে যুক্তরা। লিখিত পরীক্ষার (পার্ট ২) ফলাফলের ভিত্তিতেই এই পার্সোনালিটি টেস্ট হবে। এই সুপারভাইজার পদে শুধুমাত্র মহিলাদেরই নিয়োগ করা হচ্ছে। ২০১৯ সালে নারী ও শিশু উন্নয়ন ও সমাজ কল্যাণ দফতর এই নিয়োগের পরীক্ষা নেয়। তারই ভিত্তিতে ফল প্রকাশ হয়। 

১ জুলাই থেকেই অনলাইনে তথ্য যাচাই প্রক্রিয়া শুরু হয়ে যাওয়ার কথা। ইন্টারভিউ শুরু হবে ২৫ জুলাই ২০২২ থেকে। ২০১৯ সালে রাজ্যের তরফে প্রায় ৩ হাজার আইসিডিএস সুপারভাইজার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ২০০৭ সালে রাজ্যে অঙ্গনওয়াড়িতে নিয়োগ হয়েছিল। কিন্তু এরপরই দীর্ঘ সময় কোনও নিয়োগ হয়নি আইসিডিএসে। 

For PDF File Click Here

close