Kode Iklan atau kode lainnya

শিক্ষক নিয়োগে দুর্নীতি: এবার মাদ্রাসা সার্ভিস কমিশনেও গায়েব উত্তরপত্র! শেষ সুযোগ MSC-কে

নিউজ ডেস্ক: এবার মাদ্রাসা সার্ভিস কমিশনের শিক্ষক নিয়োগেও বড় অভিযোগ সামনে এল। মাদ্রাসা সার্ভিস কমিশনের শিক্ষক নিয়োগেও গায়েব হল নথি। যা নিয়ে প্রচন্ড ক্ষুব্ধ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এদিনের শুনানিতে শেষবারের মত তিন সপ্তাহের জন্য সময়সীমা দেওয়া হল মাদ্রাসা সার্ভিস কমিশনকে। তথ্য দিতে না পারলে বড় সমস্যায় পড়তে পারে কমিশন।

জানা গেছে,  ১০ জন চাকরি প্রার্থী তাদের উত্তরপত্রের কপি পাওয়ার জন্য RTI করে। যদিও মাদ্রাসা সার্ভিস কমিশন তা না দেওয়ায় তাঁরা আদালতে মামলা করেন।  বিচারপতি অমৃতা সিনহা ১৩ জানুয়ারি কমিশনকে আনসার স্ক্রিপ্ট দেবার জন্য ১১ ফেব্রুয়ারি পর্যন্ত সময় দেন। কমিশন ৪ জনের আনসার স্ক্রিপ্ট দেয়। বাকি ৬ জনের আনসার স্ক্রিপ্ট দিতে আরো সময় চায়। বিচারপতি কিছুদিন সময় দেন। তারপর থেকে কমিশন বারেবারে সময়সীমা বৃদ্ধি করার আবেদন করতে থাকে আদালতে। কিন্তু বাকি ছয় জনের তথ্য দিতে পারেনি।

এই অবস্থায় আজ কলকাতা হাইকোর্টে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে শুনানি হল এই মামলার। কমিশন জানায় ৬ জনের আনসার স্ক্রিপ্ট খুঁজে পাওয়া যাচ্ছে না। একটা GD জমা করা হয় আদালতে। বিচারপতি সেটাকে গুরুত্ব না দিয়ে শেষ বারের মতো ৩ সপ্তাহ সময় দিলেন। এর মধ্যে বাকি ৬ জনের উত্তরপত্র দিতেই হবে কমিশনকে। নাহলে ব্যবস্থা নেবে আদালত। 

close