Kode Iklan atau kode lainnya

উচ্চমাধ্যমিকে ৪৭৭ পেয়েও জানল না আকাশ, পরীক্ষার ফলের দিনেই বাড়িতে এল কফিনবন্দি দেহ

নিউজ ডেস্ক: উচ্চ মাধ্যমিকে অসাধারণ ফল হয়েছে। তবে তা আর দেখে যাওয়া হল না পশ্চিম মেদিনীপুরের আকাশ মণ্ডলের (১৮)। মুম্বই ঘোরার ইচ্ছাতেই চরম পরিণতি হল ওই মেধাবী পড়ুয়ার। উচ্চ মাধ্যমিকের ফলাফল উত্তীর্ণ হওয়ার দিনেই মারা গেলেন ওই জেলার দাসপুরের ছাত্র আকাশ মণ্ডল। শুক্রবার উচ্চ মাধ্যমিকের বিজ্ঞান বিভাগে ৪৭৭ নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছেন দাসপুরের ব্রাহ্মণবসান উচ্চ বিদ্যালয়ের ছাত্র আকাশ মণ্ডল। এত ভালো ফল উদ্‌যাপনের বদলে শোকের ছায়া নেমেছে ব্রাহ্মণবসান গ্রামের স্বপন মণ্ডলের পরিবারে।

গত বুধবার ৮ জুন মামা শুভেন্দু মণ্ডলের সঙ্গে বিমানে করে মুম্বই পাড়ি দেন আকাশ। রাত প্রায় ২টা নাগাদ মুম্বইয়ে মামার বাড়িতে পৌঁছনোর পরই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। স্থানীয় একটি বেসরকারি চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়ার পথেই রাত সাড়ে ৩টে নাগাদ আকাশ মারা যান বলে জানিয়েছেন তাঁর পরিজনেরা। মুম্বইয়ের চিকিৎসকেরা জানিয়েছেন, হার্ট ব্লক হয়েই মৃত্যু হয়েছে আকাশের।

শুক্রবার ভোরে দাসপুরের ব্রাহ্মণবসানে মণ্ডলদের পরিবারের ছেলের দেহ পৌঁছতেই গোটা গ্রামে শোকের ছায়া। ব্রাহ্মণবসান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিস মাইতি বলেন, ‘‘আকাশ মণ্ডল খুবই ভাল ছেলে ছিল। পড়াশোনার পাশাপাশি খেলাধুলোতেও খুব পারদর্শী ছিল সে।’’

পরিক্ষায় ৪৭৭ নম্বর পেলেও জানতে পারল না৷ পড়াশোনার পাশাপাশি খেলাধুলাতেও পারদর্শী ছিল আকাশ। মুম্বইয়ের চিকিৎসকরা  প্রাথমিকভাবে জানাচ্ছেন, হার্ট ব্লক হয়ে যায়, তাতেই মৃত হয় আকাশের।

close