Kode Iklan atau kode lainnya

‘বাংলায় নারীরা এখন অনেক সুরক্ষিত’, বিরোধীদের কড়া জবাব দিলেন কুণাল ঘোষের

নিউজ ডেস্ক: বাংলার আইনশৃঙ্খলা নিয়ে বারে বারে প্রশ্ন তুলেছে বিরোধীরা। যদিও তা মানতে চাইছে না রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। ‘বাংলায় নারীরা অনেক সুরক্ষিত’, এমনই দাবি করে বিরোধীদের কড়া জবাব দিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। 

কুণাল ঘোষ বলেন, “দেশে একাধিক রাজ্যের তুলনায় বাংলায় মহিলারা এখন অনেক সুরক্ষিত অবস্থায় রয়েছে। বর্তমানে যে সকল ঘটনা সামনে এসেছে, তা অত্যন্ত নিন্দনীয়। আমরা কেউই এরকম ঘটনা দেখতে চাই না। কিন্তু এরকম দু-একটা বিচ্ছিন্ন ঘটনা ঘটার ফলে সবাই মিলে যেভাবে মুখ্যমন্ত্রীর সমালোচনায় নেমেছে, তা উচিত নয়।” 

তিনি বলেন, “আমরা জানি, একটি ধর্ষণের ঘটনা ঘটেছে। কিন্তু এটাও মাথায় রাখতে হবে যে পুলিশ প্রশাসন এ ক্ষেত্রে কঠোর ব্যবস্থা নিয়ে মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে। মুখ্যমন্ত্রীও কোনরকম দল না দেখে অভিযুক্তদের গ্রেফতার করার নির্দেশ দিয়েছে। এর বেশি মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় আর কি করতে পারেন?”

বিরোধীদের কড়া ভাষায় আক্রমণ করে তিনি আরও বলেন, “বাংলা বর্তমানে ভালো অবস্থায় রয়েছে। দু-একটি বিচ্ছিন্ন ঘটনা যদি ঘটে থাকে, সেখানে পুলিশ কঠোর ব্যবস্থা নিয়েছে। ফলে মুখ্যমন্ত্রীর সমালোচনা করা কোনোভাবেই কাম্য নয়।” 

কুণাল ঘোষ-এর পাশাপাশি এদিন তৃণমূল নেতা সৌগত রায় বলেন, “রাজ্যে মহিলাদের ওপর নির্যাতনের ঘটনা নিয়ে আমরা সকলেই চিন্তিত। তবে আমাদের এ সকল ক্ষেত্রে কঠোর ব্যবস্থা নিতে হবে এবং ভবিষ্যতে যাতে এই কাণ্ড না ঘটে, তার দিকে নজর রাখতে হবে পুলিশ প্রশাসনকে।"

close