Kode Iklan atau kode lainnya

এসএসসি নিয়োগ দুর্নীতি ইস্যুতে এবার সুর বদল কুণাল ঘোষের

নিউজ ডেস্ক: এসএসসি ইস্যুতে এবার সুর বদল করলেন কুণাল ঘোষ। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে সুর বদল কুণালের। নিয়োগে দুর্নীতি ইস্যুতে ফিরহাদ হাকিমের কটাক্ষের পরেই সুর বদল করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। 

সুর বদলে এদিন তৃণমূল মুখপাত্র বলেন, “ফিরহাদ বড় নেতা, যা বলেছেন, ঠিকই বলেছেন। পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আমার নানা বিষয়ে কথা হয়।‘’ “আমি দলের কারও উপর কোনও দায় চাপাইনি।’’দাবি কুণালের।

কুণাল ঘোষ আরও বলেন, "ববিদার বক্তব্যের বিরোধিতা করা দূরের কথা, আমি স্বাগত জানাচ্ছি। আমি সরকারের কেউ নই। আমি মন্ত্রিসভার কেউ নই। এই সংক্রান্ত নিয়ম, নীতি, পদ্ধতিগত খুঁটিনাটি আমার পক্ষে উত্তর দেওয়া মুশকিল। আমার এক্তিয়ারের মধ্যে পড়ে না। ববিদা যা বলেছেন সেটা তো আমারই কথা।''

প্রসঙ্গত উল্লেখ্য, এসএসসি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে ফিরহাদ হাকিম, "তৃণমূলের কোনও মন্ত্রী-নেতা অন্যায় করেননি, অন্যায় করেন না। পার্থ চট্টোপাধ্যায়ের ক্যাবিনেটে আমিও মন্ত্রী। যদি কোনও জায়গায় হয়, তাহলে যতটা দায়িত্ব পার্থদার, ততটা আমারও। কুণাল ঘোষ মন্ত্রিসভার কেউ নন। কোথায় কে ঘুষ নিচ্ছে, বেনিয়ম হচ্ছে, আমার জানা সম্ভব? তাহলে পার্থদার সঙ্গে কী সম্পর্ক আছে? যা পদ্ধতি আছে, হয় বিভাগীয় তদন্ত হবে, নইলে যে তদন্ত হচ্ছে হবে।"

শুক্রবার কুণাল দাবি করেন, শিক্ষক নিয়োগ সংক্রান্ত যে অভিযোগ উঠেছে, তার কোনওটাই নয়া শিক্ষামন্ত্রী ব্রাত্যের আমলে হয়নি। বরং ব্রাত্য যতদিন শিক্ষামন্ত্রী আছেন, ততদিন ৯৯ শতাংশ কাজই ঠিকভাবে হয়।'

close