Kode Iklan atau kode lainnya

রেভ পার্টিতে অভিযান চালিয়ে অভিনেতার মেয়ে এবং বিগ বস বিজয়ী সহ ১৪২ জনকে আটক করা হয়েছে

 

নিউজ ডেস্ক: হায়দরাবাদ পুলিশের টাস্কফোর্স টিম রবিবার ভোররাতে বানজারা হিলসের একটি পাঁচতারা হোটেলের একটি পাবে রেভ পার্টিতে অভিযান চালায়।  এতে ভিআইপি, অভিনেতা ও রাজনীতিবিদদের সন্তানসহ প্রায় ১৪২ জনকে আটক করা হয়েছে।  জানা গেছে, তাদের কাছে কোকেন ও চরসের মতো নিষিদ্ধ দ্রব্য উদ্ধার করা হয়েছে।  যাদের হেফাজতে নেওয়া হয়েছে তাদের মধ্যে রয়েছেন অভিনেতা নাগা বাবুর মেয়ে নীহারিকা কোনিদেলা, যিনি মেগাস্টার চিরঞ্জীবীর ভাগ্নী।  নাগা বাবু পরে একটি ভিডিও প্রকাশ করে দাবি করেছেন যে তার মেয়ের মাদকের সাথে কোনও সম্পর্ক নেই।

গায়ক এবং বিগ বস তেলেগু রিয়েলিটি শো-এর তৃতীয় সিজনের বিজয়ী রাহুল সিপলিগঞ্জও আটকদের মধ্যে রয়েছেন। অন্ধ্রপ্রদেশের একজন শীর্ষ পুলিশ সদস্যের মেয়ে এবং রাজ্যের তেলেগু দেশম এমপির ছেলেকেও গ্রেফতার করা হয়েছে।  তেলেঙ্গানা কংগ্রেস নেতা অঞ্জন কুমার যাদব বলেছেন যে তার ছেলে জন্মদিনের পার্টিতে গিয়েছিল এবং অন্য সবার মতো মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে।  তিনি বলেন, শহরের সব পাব বন্ধ করে দিতে হবে।

বানজারা হিলস স্টেশন হাউস অফিসার (এসএইচও) শিব চন্দ্রকে দায়িত্বে অবহেলার জন্য হায়দরাবাদের পুলিশ কমিশনার সিভি আনন্দ সাসপেন্ড করেছেন।  তার জায়গায় টাস্কফোর্সের দায়িত্ব দেওয়া হয়েছে কে. নাগেশ্বর রাওকে।

এটি ওই এলাকার একটি জনপ্রিয় পাব। পাবটি খম্মাম জেলার একজন প্রাক্তন সাংসদ কন্যার মালিকানাধীন।

র‌্যাডিসন ব্লু হোটেলে অভিযান এমন এক সময়ে হয় যখন পুলিশ মাদকের বিরুদ্ধে অভিযান জোরদার করেছে।  এর জন্য গঠন করা হয়েছে হায়দ্রাবাদ-নারকোটিক্স এনফোর্সমেন্ট উইং।

close