Kode Iklan atau kode lainnya

ব্রেকিং: বাংলা বন্ধের ডাক দিল বিজেপি, বন্ধে সমর্থন কংগ্রেসেরও!

নিউজ ডেস্ক: বাংলা বন্ধের ডাক দিল বিজেপি। রাজ্যে সন্ত্রাস, আইনশৃঙ্খলা অবনতির অভিযোগ তুলে আগামিকাল বাংলা বন্ধের ডাক দিল বিজেপি। সকাল ৬টা থেকে কাল ১২ ঘণ্টা বাংলা বন্ধের ডাক গেরুয়া শিবিরের। তৃণমূলের সন্ত্রাস, আইনশৃঙ্খলা অবনতির অভিযোগে এই বাংলা বন্ধের ডাক দেওয়া হয়েছে বলে জানিয়েছে বিজেপির রাজ্য নেতৃত্ব।

আজ সকাল থেকেই ১০৮ পুরসভার ভোট ঘিরে উত্তপ্ত থাকে রাজ্য। কোথাও ভোটারকে ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ ওঠে। কোথাও বুথে বহিরাগতদের তাণ্ডব দেখা যায়। এমনকি বিরোধী দলের প্রার্থীকে মারধরও করা হয়। অনেক জায়গাও বিরোধী দলের এজেন্টকে বার করে দিয়ে ছাপ্পা ভোট চলে। খবর সংগ্রহ করতে যাওয়া সাংবাদিকের মুখ-চোখ ফাটিয়েও দেওয়া হয়। এই পরিস্থিতিতে বাংলা বন্ধের ডাক দিল বিজেপি।

রবিবার সকাল থেকেই রাজ্যের একাধিক জায়গায় বিজেপির প্রার্থী, কর্মী ও সমর্থকরা আক্রান্ত হওয়ার খবর মেলে। দুপুরে বিজেপির পক্ষ থেকে জানানো হয় সাংবাদিক বৈঠক করা হবে। এদিন সাংবাদিক বৈঠকে ছিলেন দলের মুখপাত্র শমীক ভট্টাচার্য। বালুরঘাট থেকে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, খড়গপুর থেকে সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ, কাঁথি থেকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই সাংবাদিক বৈঠকে ভার্চুয়ালি যোগ দেন। 

‘বন্‍‍ধের ইস্যু সমর্থনযোগ্য, ক্ষমতা থাকলে আমরাও ডাকতাম’, বিজেপির ডাকা বন্‍‍ধ নিয়ে মন্তব্য প্রদেশ কংগ্রেস সভাপতির (Adhir Chowdhury)। 

close