Kode Iklan atau kode lainnya

মোদি সরকারের ভ্রান্ত নীতির জেরেই পাকিস্তান-রাশিয়া-চিন আজ এক মেরুতে! বিস্ফোরক রাহুল

নিউজ ডেস্ক: মোদি সরকারের ভ্রান্ত নীতির জেরেই আজ এক মেরুতে পাকিস্তান-রাশিয়া-চিন! ইউক্রেন ইস্যুতে বিস্ফোরক কংগ্রেস নেতা রাহুল গান্ধী। 

রাহুলের অভিযোগ, মোদি সরকারের ভ্রান্ত নীতিতেই আজ এক মেরুতে চলে এসেছে পাকিস্তান, চিন এবং আমেরিকা। আর এই নয়া ত্রয়ী ভারতের জন্য বিপজ্জনক হতে পারে।

শুক্রবার এই নকে একটি টুইট করেছেন রাহুল গান্ধী। সেখানে বেশ কয়েকটি খবরের স্ক্রিনশট পোস্ট করেছেন তিনি। যার মূল বক্তব্য হল ভারত সরকারের ভ্রান্ত নীতি পাকিস্তান এবং চিনের সঙ্গে সঙ্গে রাশিয়াকেও (Russia) এক সারিতে এনে দাঁড় করিয়েছে, যা ভারতের জন্য বিপজ্জনক হতে পারে।

কিছুদিন আগে সংসদে দাঁড়িয়ে রাহুল অভিযোগ করেছিলেন, “মোদি সরকারের সবচেয়ে বড় অপরাধ হল এই সরকার চিন এবং পাকিস্তানকে এক সারিতে এনে দিয়েছে।” এবার ইউক্রেনের সঙ্গে যখন রাশিয়ার যুদ্ধের আবহ চলছে, তখন পাক প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) সোজা চলে গিয়েছেন মস্কোতে। এমনকী, রাশিয়া ইউক্রেনে আক্রমণ করার খবরে উচ্ছ্বাসও প্রকাশ করেছিলেন পাক প্রধানমন্ত্রী। আবার চিনও প্রকাশ্যে রাশিয়ার অবস্থানকে সমর্থন করে বিবৃতি দিয়েছে। অন্যদিকে রাশিয়া নিয়ে ভারত সরকার এখনও অবস্থান স্পষ্ট করতে পারেনি। এই পরিস্থিতিতে মোদি সরকারকে তীব্র আক্রমণ করলেন রাহুল। 

close