Kode Iklan atau kode lainnya

নিজের মেয়ে পূজা ভাটের সঙ্গে লিপলক করেছিলেন মহেশ ভাট, বিয়ে করে থিতুও হতে চেয়েছিলেন তিনি!

নিউজ ডেস্ক: গতকাল মহেশ ভাটের মেয়ে পূজা ভাটের জন্মদিন ছিল। 50 বছরে পা দিলেন এই অভিনেত্রী।  পূজা ভাট তার বাবার খুব ঘনিষ্ঠ ছিলেন, এত কাছের যে তার বাবা তাকে বিয়ে করতে চেয়েছিলেন।  পূজা ভাট বলিউডে অনেক ছবিতেও কাজ করেছেন এবং সম্প্রতি 'বোম্বে বেগমস' নামে একটি ওয়েব সিরিজে হাজির হয়েছেন।

মেয়ের সাথে লিপলক

বলিউডের বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট তার সাহসী ও বিতর্কিত জীবনের জন্য পরিচিত।  মহেশ ভাট তার ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই বিতর্কে রয়েছেন।  মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট তার কেরিয়ার শুরু করেছিলেন 'দিল হ্যায় কি মানতা না' ছবির মাধ্যমে।  বলিউডে অভিনয়ের পাশাপাশি পূজা ভাট প্রযোজনা ও পরিচালনায় মহেশ ভাটকে সঙ্গ দেন।  মহেশ ভাট এক সময় বিতর্কে জড়িয়েছিলেন যখন তিনি তার নিজের মেয়ে পূজা ভাটকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।  সেই সঙ্গে মেয়ের ঠোঁটে ঠোঁটে চুমু খেয়ে সবাইকে অবাক করে দেন।  

ম্যাগাজিনের জন্য ফটোশুট 

মিডিয়া রিপোর্ট অনুসারে, মহেশ ভাট এবং পূজা ভাট একটি ম্যাগাজিনে ফটোশুট করার সময় বিতর্কে জড়িয়েছিলেন।  তথ্য অনুসারে, এই ম্যাগাজিনে, মহেশ ভাট তার মেয়ে পূজা ভাটের সাথে একটি সাহসী ফটোশুট করেছিলেন, যেখানে তিনি কন্যা পূজা ভাটের ঠোঁটে ঠোঁটে চুম্বন করেছিলেন।  এই ছবি ছাপা হতেই সারা দেশে আলোড়ন পড়ে যায়।  শুধু তাই নয়, এক সাক্ষাৎকারে মহেশ ভাটও বলেছিলেন যে পূজা ভাটের সৌন্দর্য দেখে তিনি তাকে বিয়ে করতে চান।  

পরে ক্ষমা চেয়ে নেন 

মহেশ ভাটের এই বক্তব্যের পরই তোলপাড় শুরু হয়  এবং তাকে হত্যার হুমকি দেওয়া হয়।  এই খবরের পরই ডিপ্রেশনে চলে যান মহেশ ভাট।  এমনকি তার জন্য বের হওয়াও কঠিন হয়ে পড়েছিল।  এরপর তিনি সবার কাছে ক্ষমা চান।  বিষয়টি কিছুটা শান্ত হয়।  এটা প্রথম নয়, এর আগেও বহুবার বিতর্ক তৈরি করেছিলেন মহেশ ভাট।

close