Kode Iklan atau kode lainnya

স্নাতক যোগ্যতায় ক্লার্ক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন চলবে ১৬ মার্চ পর্যন্ত

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরিপ্রার্থীদের জন্য। খড়গপুর আইআইটি তে ক্লার্ক (গ্রূপ-সি) পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। 

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট (গ্রূপ-সি)

শূন্যপদ- মোট ৪০ টি, (UR- ২৫ টি,SC- ১ টি, ST- ১ টি, OBC- ১০ টি, EWS- ২ টি, PWD- ১ টি)।

বয়স- জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। সংরক্ষিত প্রার্থীরা (SC/ ST/ OBC/ PWD) সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

বেতন- লেভেল ৩ অনুযায়ী ২১,৭০০ থেকে ৬৯,১০০ 

শিক্ষাগত যোগ্যতা

যেকোনো শাখায় স্নাতক পাশ হলে আবেদন করতে পারবেন। সঙ্গে কম্পিউটার এপ্লিকেশনে জ্ঞান থাকতে হবে। এছাড়াও প্রতি মিনিটে ইংরেজিতে ৩৫ টি শব্দ কম্পিউটারে টাইপ করার দক্ষতা থাকতে হবে।

আবেদন পদ্ধতি 

আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার আগে প্রার্থীকে অবশ্যই সেল্ফ অ্যাটেস্টেড করা ফটোকপি এবং স্বাক্ষর আপলোড করতে হবে। প্রার্থীর বৈধ ফোন নম্বর ও ইমেইল আইডি থাকতে হবে। এছাড়াও সমস্ত শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় নথি আপলোড করতে হবে।

আবেদন ফি

আগ্রহী প্রার্থীদের আবেদন ফি হিসেবে ২৫০ টাকা জমা করতে হবে। SC/ ST/ PWD এবং মহিলা প্রার্থীদের ক্ষেত্রে কোনো আবেদন ফি লাগবে না।

আবেদন করার শেষ তারিখ

অনলাইনে আবেদন করার শেষ তারিখ ১৬ মার্চ, ২০২২।

Official Notice: Download Now 

close