Kode Iklan atau kode lainnya

প্রথমে মদ খান তারপর ভায়াগ্রা নিলেন, শারীরিক সম্পর্কের সময় দুর্ঘটনা ঘটল! এরপর…

নিউজ ডেস্ক: আবেগে হুঁশ হারিয়ে ফেলেন এই দম্পতি।  হ্যাঁ, যুক্তরাজ্যের লিভারপুলে বসবাসকারী এক দম্পতি তাদের তৃতীয় বিবাহ বার্ষিকী উদযাপন করতে খুব আগ্রহী ছিল।  উত্তেজনার সময় প্রেমিক অনলাইনে ভায়াগ্রার অর্ডার দেন।  এরপর তিনি মদও পান করেন।  প্রথমে মদ খাওয়ার পর ভায়াগ্রা নিলেন।  এরপর শারীরিক সম্পর্ক করতে গিয়ে প্রেমিক রক্তাক্ত হয়ে যায়।  দুর্ঘটনায় প্রেমিকের গোপনাঙ্গ ভেঙে যায়। এই পরিস্থিতিতে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি হতে হয় প্রেমিককে।  তবে এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

হোটেলে রুমও বুক করা ছিল

দ্য সান-এর একটি প্রতিবেদন অনুসারে, 25 বছর বয়সী মেকআপ শিল্পী ইসাবেলা উলফ এবং প্রেমিক রব অ্যান্ড্রুস তাদের তৃতীয় বার্ষিকী উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন।  এ জন্য তিনি শহর থেকে দূরে একটি হোটেলে একটি রুমও বুক করেছিলেন।  এই দিনটিকে স্পেশাল করতে দুজনেই অনেক কিছু নিয়ে হোটেলে গিয়েছিলেন।  দম্পতি জানিয়েছেন যে তারা কিছুক্ষণের মধ্যেই তিন বোতল মদ পান করেছিলেন।

এর পরে দম্পতির মনে হয়েছিল যে তারা দুজনেই মাতাল হয়ে যাচ্ছে।  এই রোমান্টিক মুহূর্তগুলির মধ্যেই এই দুর্ঘটনাটি ঘটেছে।  এ সময় বান্ধবী তৎক্ষণাৎ অ্যাম্বুলেন্স ডাকেন।  একই সঙ্গে চিকিৎসক জানান, তার গোপনাঙ্গ ভেঙে গেছে।  তবে কিছুদিন চিকিৎসার পর সুস্থ হয়ে উঠছেন প্রেমিক।  শীঘ্রই তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।

close