Kode Iklan atau kode lainnya

‘মদ খেয়ে আমাকে মারধরও করত, কোনও বিচার পাইনি', সোশাল মিডিয়ায় সরব মদনের পুত্রবধূ

নিউজ ডেস্ক: প্রতিবার মার খেতাম, কোনও বিচার আমি পাইনি! সোশাল মিডিয়ায় সরব মদন মিত্রের পুত্রবধূ। সোশাল মিডিয়ায় মানসিক এবং শারীরিক নির্যাতনের অভিযোগ তুললেন মদন মিত্রের পুত্রবধূ স্বাতী রায়। 

ফেসবুকে ভিডিও আপলোড করে তিনি মদন মিত্রের বড় ছেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। নাম না করে প্রাক্তন মন্ত্রী এবং তাঁর পরিবারের বিরুদ্ধেও অভিযোগ আনলেন তিনি।

ফেসবুকে মদনের পুত্রবধূ স্বাতী রায় বলেন, ‘২০১৪ সালে রাজ্যের এক হেভিওয়েট মন্ত্রীর বড় ছেলের সঙ্গে আমার বিয়ে হয়। কিন্তু কিছু দিন পরেই আমি বুঝতে পারি যে, আমার স্বামী একজন সাইকোপ্যাথ। সে মুঠো মুঠো ঘুমের ওষুধ এবং মদ খেত। আমাকেও মারধরও করত। আমার শ্বশুর-শাশুড়ি আমাকে মারধরের হাত থেকে বাঁচালেও কোনও লাভ হয়নি। কিন্তু, আমি বিচার চেয়েছিলাম। প্রতিবার মার খেতাম, যন্ত্রণা হত। সেই যন্ত্রণা ভোলার আগেই আবার মার খেতাম। সেটার কোনও বিচার আমি পাইনি।"              

তিনি আরও বলেন, “২০১৯-এ কোনও মতে এক কাপড়ে বাড়ি থেকে বেরিয়ে আসি। প্রথম দিকে তাঁকে টাকা দিয়ে সাহায্য করা হলেও পরে তা বন্ধ করা হয়। আমাকে এবং আমার পরিবারকে বারবার ‘হুমকি’ দেওয়া হয়েছে। ভয়ে দিদির বাড়িতে তিনমাস কাটিয়েছি। মানসিক ভাবে ভেঙে পড়েছি। তবে শ্বশুর-স্বামী দু’জনেই এখনও চাপ দিচ্ছেন। আমি ওদের কোনও জিনিস নিইনি। আমার সব জিনিস ওদের কাছে। আর্থিক ভাবে এবং মানসিক ভাবে আমাকে মেরে ফেলতে চাইছে।" তাঁর দাবী, সমস্ত অভিযোগ সত্যি। কেউ প্রমাণ চাইলে ছবি এবং নথিও দেখাতে পারবেন। 

তবে,  পাল্টা পুত্রবধূর বিরুদ্ধেই ছেলেকে মারধরের অভিযোগ মদন মিত্রর। তিনি দাবি করছেন, পুত্রবধূ যা বলছেন আদতে তা মিথ্যা। 

close