Kode Iklan atau kode lainnya

আরও একটি জেলায় 226টি পদে আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করুন

 

নিউজ ডেস্ক: সাব-ডিভিশনাল অফিসারের কার্যালয়, ইসলামপুর মহকুমা, উত্তর দিনাজপুর আশা কর্মীদের 226 টি পদের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। ইসলামপুর সাব ডিভিশনের অধীনে বিভিন্ন ব্লকের (নীচে তালিকাভুক্ত) বিভিন্ন গ্রামে শূন্যপদ রয়েছে।  যোগ্য প্রার্থীরা নীচের দেওয়া ঠিকানায় তাদের আবেদন/প্রশংসাপত্র পাঠাতে পারেন। চাকরিপ্রার্থীদের স্বার্থে তথ্যগত উদ্দেশ্যে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিশদ বিবরণ, সংক্ষেপে নীচে দেওয়া হল-

আশা কর্মী – 226টি শূন্যপদ

ব্লকের নাম যেখানে শূন্যপদ রয়েছে – চোপড়া, ইসলামপুর, গোয়ালপোখের-১, গোলপোখের-২, করন্দিঘি। 

শিক্ষাগত যোগ্যতা

মাধ্যমিক পাস বা সমমানের। বিবাহিত মহিলা/তালাকপ্রাপ্ত বা বিধবা মহিলা আবেদন করতে পারেন। প্রার্থীকে অবশ্যই একই গ্রামের বাসিন্দা হতে হবে যার জন্য তাকে নির্বাচিত করা হবে।

বয়স সীমা 

29/12/2021 তারিখের হিসাবে আবেদনকারীদের বয়স 30 বছর থেকে 40 বছরের মধ্যে হতে হবে।  উচ্চ বয়স সীমা SC/ST এর জন্য 05 বছর এবং OBC বিভাগের জন্য 03 বছর শিথিলযোগ্য।

প্রার্থীদের নির্বাচনের নিয়ম এবং যোগ্যতার নিয়ম সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, অনুগ্রহ করে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (নীচে দেওয়া লিঙ্ক/পিডিএফ দেখুন)।

কীভাবে আবেদন করবেন

আগ্রহী প্রার্থীরা তাদের আবেদনপত্র সংশ্লিষ্ট B.D.O-তে এই উদ্দেশ্যে রাখা ড্রপ-বক্সে জমা দিতে পারেন। আবেদনের শেষ তারিখ 31/01/2022।

উত্তর দিনাজপুর জেলার অফিসিয়াল ওয়েবসাইট — http://uttardinajpur.nic.in

For Advt., See the following PDF file — SEE DETAILED ADVT.


close