Kode Iklan atau kode lainnya

বিয়ে করে ফিরছিলেন বর-কনে, তবে প্রথম রাত কাটল পুলিশ লক-আপে, জেনে নিন কারণ!

নিউজ ডেস্ক: গুজরাটের ভালসাদ শহরে, এক নব বিবাহিত দম্পতিকে তাদের বিয়ের প্রথম রাত লক-আপে কাটাতে হল।  আসলে, করোনার কারণে জারি করা রাতের কারফিউর মধ্যে বিয়ে করে বাড়ি ফিরছিলেন এই দম্পতি।  সঙ্গে ছিলেন পরিবারের অন্য সদস্যরাও।  কিন্তু পথ মধ্যে পুলিশ তাদের সবাইকে থামিয়ে করোনা নির্দেশিকা না মানার অভিযোগে তাদের হেফাজতে নেয়।

এ কারণে বিয়ের প্রথম রাতেই স্বামী-স্ত্রী দুজনকেই লক-আপে কাটাতে হয়েছে।  তথ্য অনুযায়ী, ভালসাদ শহরের উপকণ্ঠে অবস্থিত একটি খামারবাড়িতে বিয়ের আয়োজন করা হয়েছিল।  বিয়ে শেষ হতেই বর-কনে পরিবার নিয়ে একসঙ্গে বাড়ি যাচ্ছিলেন।  সে সময় এসব ঘটনা ঘটে।  করোনা নির্দেশিকা না মেনে বর-কনে ও অন্যান্য পরিজনদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।  পরে নবদম্পতি থানা থেকে জামিনে ছাড়া পান।

পুলিশ জানিয়েছে, বর পুলিশের সঙ্গে দুর্ব্যবহার শুরু করে। পরিবারের সদস্যরাও বর-কনেকে যেতে দিতে পুলিশকে অনুরোধ করেন। যদিও কোভিড প্রটোকল মেনে একসঙ্গে জমায়েত নিষিদ্ধ ছিল। পুলিশ তাদের সবাইকে থানায় নিয়ে যায়।

সম্প্রতি গুজরাটের ভাপি জেলা থেকে হাজার হাজার মানুষের ডিজের তালে নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিজেপির তহসিল পঞ্চায়েত সহ-সভাপতির শ্যালকের বিয়ের অনুষ্ঠান ছিল। এই বিয়েতে পুরো গ্রাম জড়ো হয়েছিল।

তথ্য অনুযায়ী, দোলওয়ান তহসিল পঞ্চায়েতের সহ-সভাপতি সুনন্দার শ্যালক রাহুল গামিত বিয়ে করেছিলেন। একটি ডিজে বসিয়ে গ্রামের সব মানুষকে আমন্ত্রণ জানানো হয়।  বিয়েতে আসা লোকজন ডিজের তালে তালে প্রচণ্ড নাচে।  করোনার নির্দেশিকা কেউ আমলে দেয়নি।  এই ভিডিও ভাইরাল হওয়ার পরে, দোলওয়ান পুলিশ তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।

close