Kode Iklan atau kode lainnya

দাউদাউ করে জ্বলছে গোটা বগি! গান্ধীধাম-পুরী এক্সপ্রেসে ভয়াবহ আগুন, দেখুন ভিডিও

নিউজ ডেস্ক: গান্ধীধাম-পুরী এক্সপ্রেস ট্রেনে আগুন।  ট্রেনে আগুন লাগার ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের নন্দুরবারে।  প্রাথমিক তথ্য অনুযায়ী, ট্রেনের যাত্রীদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।  কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনও জানা যায়নি।  এই ট্রেনটি নন্দুরবার স্টেশনে দাঁড়িয়ে ছিল।  ট্রেনে কতজন যাত্রী ছিলেন তা এখনও জানা যায়নি।  ট্রেনের দুটি বগিতে আগুন লেগেছে বলে জানা গেছে।  আগুন নেভানোর কাজে নিয়োজিত রয়েছে ফায়ার সার্ভিসের গাড়ি।

আগুনের হাত থেকে যাত্রীদের বাঁচাতে ট্রেন থেকে তাদের নামানো হয়েছে।  ঘটনাস্থলে একটি অ্যাম্বুলেন্স দলও রয়েছে।  ভিডিওতে ট্রেনের বগিগুলো ধোঁয়ায় জ্বলতে দেখা যায়।  ধোঁয়ার বরফ দেখে আন্দাজ করা যায় যে আগুন ভয়াবহ।

এ ঘটনায় রেলপথ মন্ত্রণালয় থেকে বিবৃতি জারি করা হয়েছে।  বিবৃতিতে বলা হয়েছে, সকাল ১০.৩৫ মিনিটে গান্ধীধাম-পুরী এক্সপ্রেসের প্যান্ট্রি কারে আগুন ধরা পড়ে।  ট্রেনটি নন্দুরবার স্টেশনে পৌঁছানোর সময় আগুনের ঘটনা ঘটে।  ঘটনাস্থলে ফায়ার টেন্ডার ডাকা হয়।  ফায়ার সার্ভিসের সাহায্যে আগুন নেভানো হচ্ছে।  প্যান্ট্রি কারটি ট্রেন থেকে বিচ্ছিন্ন করা হয়েছে।

পশ্চিম রেলের প্রধান মুখপাত্র সুমিত ঠাকুর বলেছেন যে গান্ধীধাম (গুজরাট) থেকে পুরী (ওড়িশা) যাওয়ার ট্রেনের প্যান্ট্রি কারে আগুন লক্ষ্য করা যায়, এটি নন্দুরবার স্টেশনে পৌঁছানোর কিছুক্ষণ আগে, সকাল 10.35 টার দিকে। ট্রেনের কর্মীরা আগুন নেভাতে দ্রুত কাজে লেগে পড়েন। পার্শ্ববর্তী কোচগুলিতে আগুন ছড়িয়ে পড়া রোধ করতে ক্ষতিগ্রস্ত প্যান্ট্রি কারটি আলাদা করা হয়।

close