Kode Iklan atau kode lainnya

কলকাতা: বন্ধুকে বাজারে পাঠিয়ে মদ খাইয়ে কিশোরীকে ধর্ষণ করল বন্ধুর বাবা

নিউজ ডেস্ক: আবারও এক ন্যাক্কারজনক ঘটনা সামনে এল। বন্ধুকে বাজারে পাঠিয়ে বন্ধুর বাবা মদ খাইয়ে ধর্ষণ করল এক কিশোরীকে। ঘটনাটি ঘটেছে কলকাতার পঞ্চান্নগ্রামে। 

১৪ বছরের এক নাবালিকাকে মদ্যপান করিয়ে ধর্ষণ করেছে নাবালিকার বন্ধুর বাবা। ইতিমধ্যেই নদিয়া থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম মহানন্দ মণ্ডল। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নাবালিকার উপর নির্যাতনের অভিযোগে তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। সোমবার অভিযুক্তকে আদালতে তোলা হবে। প্রয়োজনে পুলিস তাঁকে হেফাজতে নেওয়ার জন্য আবেদনও জানাতে পারে। 

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ২৮ জানুয়ারি বিকেলে সেই নাবালিকা পূর্ব পঞ্চান্নগ্রামে তার বন্ধুর বাড়িতে গেলে সেখানেই বন্ধুর বাবার হাতে যৌন নিগ্রহের শিকার হতে হয় তাকে। অভিযোগ, সেই নাবালিকার বন্ধুর বাবা বন্ধুকে খাবার কিনতে বাজারে পাঠিয়ে দেয়। এর পর ফাঁকা বাড়িতে নাবালিকা জোর করে মদ্যপান করিয়ে তাকে ধর্ষণ করে অভিযুক্ত।

জানা যায়, ওই নাবালিকা সেখানে যাওয়ার পর বাবা তার মেয়েকে খাবার কিনে আনার জন্য বাজারে পাঠায়। বাড়িতে সে সময় আর কেউ ছিল না। সেই সুযোগকে কাজে লাগিয়ে নাবালিকাকে মাদক খাওয়ানো হয় বলে অভিযোগ। শারীরিক এবং মানসিক ভাবে বিধ্বস্ত সেই নিগৃহীতাকে চিকিৎসার জন্য ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে আসা হয়

হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন নাবালিকার মায়ের বয়ান নেয় আনন্দপুর থানার পুলিস। নাবালিকার সঙ্গেও কথা বলে তারা। 

close