Kode Iklan atau kode lainnya

'শুভেন্দু অধিকারী নিজে বিশ্বাসঘাতক, বিজেপির পতন নিশ্চিত', তোপ দেগে দল ছাড়লেন যুব বিজেপি নেতা

নিউজ ডেস্ক: 'শুভেন্দু থাকলে বিজেপির পতন নিশ্চিত', তোপ দেগে দল ছাড়লেন হাওড়ার যুব-সহ সভাপতি অমিত ভট্টাচার্য (Amit attacks Suvendu)।  হাওড়া সদর বিজেপির জেলা কমিটির ঘোষণার পরই ক্ষোভ শুরু হয়েছে দলের অভ্যন্তরে। অভিযোগ, নতুন কমিটিতে তৃণমূল থেকে আসা লোকজনকে স্থান দেওয়া হয়েছে৷ উপেক্ষা করা হয়েছে পুরনো সৈনিকদের৷ এই অভিযোগ তুলে পদ্ম সঙ্গ ত্যাগ করলেন হাওড়ার যুব-সহ সভাপতি।

রীতিমতো সাংবাদিক বৈঠক ডেকে শুভেন্দু অধিকারীকে তুলোধনা করেছেন তিনি। এমনকি শুভেন্দুর যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন সদ্য দলত্যাগী এই নেতা। অমিত ভট্টাচার্য বলেন, 'শুভেন্দু বিশ্বাসঘাতক৷ বিজেপিতে এসে অনুগামী প্রাইভেট লিমিটেড তৈরির চেষ্টা করছেন।’ পাশাপাশি দল ছাড়ার কথাও ঘোষণা করেছেন তিনি৷ 

তাঁর অভিযোগ, শুভেন্দু অধিকারীর অঙ্গুলিহেলনেই দলের আদি কর্মীদের বাদ দিয়ে নতুন জেলা সভাপতির অনুগামীদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে৷ তোপ দেগে অমিত ভট্টাচার্য বলেন, "শুভেন্দু অধিকারী নিজে বিশ্বাসঘাতক৷ তিনি আমাদের হাওড়ার নেতা কর্মীদের অপমান করেছেন৷ শুভেন্দুর মতো লোকজন দলে থাকলে বিজেপির পতন আসন্ন৷ দল ছাড়ার আগে এই বলে গেলাম৷ বিশ্বাসঘাতকরা থাকলে সেই দলের উন্নতি সম্ভব নয়৷"

তিনি আরও বলেন, "শুভেন্দু অধিকারী তৃণমূলে অধিকারী সাম্রাজ্য তৈরি করতে চেয়েছিলেন৷ কিন্তু পারেননি। এখন বিজেপিতে এসে অনুগামীদের সাম্রাজ্য তৈরির চেষ্টা করছেন। বর্তমানে বিজেপি ফিন্যান্স কমিটি, তোলাবাজ কমিটিতে পরিণত হয়েছে। যার মূলে রয়েছে রাজ্যের বিরোধী দলনেতা। এভাবে চলতে থাকলে জেলার সব কর্মীদের মুখ থেকে শুভেন্দুকে তাড়ানোর স্লোগান উঠবে।"

উল্লেখ্য, হাওড়া সদর বিজেপির জেলা কমিটির ঘোষণার পরই ক্ষোভ শুরু হয়েছে দলের অভ্যন্তরে। অভিযোগ, নতুন কমিটিতে তৃণমূল থেকে আসা লোকজনকে স্থান দেওয়া হয়েছে৷ উপেক্ষা করা হয়েছে পুরনো সৈনিকদের৷ বিজেপির নতুন জেলা কমিটির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন যুব নেতা অমিত ভট্টাচার্য৷ সদ্য ঘোষিত হওয়া কমিটিতে তাঁর জায়গায় তৃণমূল ছেড়ে আসা এক ব্যক্তিকে জায়গা করে দেওয়া হয়েছে৷ পাশাপাশি নয়া কমিটিতে গোবিন্দ হাজরা নামে এক নেতার অন্তর্ভুক্তিও দলের কর্মীদের ক্ষোভের কারণ৷

close