Kode Iklan atau kode lainnya

'বাবা আমাদের বিরক্ত করবেন না, আমরা খুশি আছি’ অপহরণের অভিযোগ খারিজ করে দাবি মেয়ের

নিউজ ডেস্ক: বিহারের হাজিপুরের এক ব্যক্তি তার মেয়েকে অপহরণ করা হয়েছে বলে এফআইআর দায়ের করার পরে, মেয়েটি তার সোশ্যাল মিডিয়া পেজে একটি স্ট্যাটাস পোস্ট করে লিখেছে, সে আসলে বিয়ে করেছে।

মেয়েটি তার সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও শেয়ার করে জানিয়েছে সে বিয়ে করেছে। একই সঙ্গে বাবাকে উদ্দেশ্য করে লিখেছে, ‘আমাদের বিরক্ত করবেন না, বাবা'।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ব্যাপকভাবে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, মেয়েটি তার বাবার দায়ের করা অপহরণের অভিযোগ খারিজ করে দিয়েছে।  উপরন্তু, মেয়েটি নিরাপত্তার জন্য পুলিশের কাছে সাহায্যের জন্য আবেদন করেছে।

ভাইরাল ভিডিওটির তদন্তে দেখা গেছে যে মেয়েটি মালিকপুরার বাসিন্দা এবং তার বাবা গোরাউল থানায় একটি এফআইআর দায়ের করেছেন যে তার মেয়েকে অপহরণ করা হয়েছে।

ভিডিওতে, মেয়েটিকে একটি ছেলের সাথে দেখা যায় এবং দাবি করে যে সে তার নিজের ইচ্ছায় বিয়ে করেছে এবং খুশি আছে।  তাকে বিরক্ত না করার জন্য তার পরিবারের সদস্যদের কাছে অনুরোধ করতেও দেখা যাচ্ছে।

একদিকে পুলিশের কাছে মেয়েটির বাবার অপহরণের অভিযোগে এফআইআর, অন্যদিকে মেয়েটির এই ভিডিও।  এখন পুলিশ কী ব্যবস্থা নেয় সেটাই দেখার।

close