Kode Iklan atau kode lainnya

প্রত্যাখ্যান করেছে বৌদি! দুঃখে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

নিউজ ডেস্ক: প্রেমে প্রত্যাখ্যান করেছে বৌদি! দুঃখে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের। ঘটনাটি শান্তিপুর কালনা ঘাটের। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। জানা যায়, ওই যুবকের নাম প্রতীক ধর, বাড়ি বর্ধমান জেলার সুলতানপুর এলাকায়। 

জানা গেছে, রবিবার বেলা ১১ টা নাগাদ শান্তিপুর কালনা ঘাটের একটি ভেসেলে ওঠে এক যুবক। ভেসেলটি ঘাট থেকে ছাড়তেই ওই যুবক আচমকাই ভেসেল থেকে গঙ্গায় ঝাঁপ দেয়। ভেসেলের মাঝিরা ওই যুবককে বাঁচানোর জন্য গঙ্গায় ঝাঁপ দেয়। বেশ খানিকটা সময়ের চেষ্টায় ওই যুবককে গঙ্গা থেকে উদ্ধার করে ডাঙায় তোলা হয়। 

ওই যুবকের কাছ থেকে জানা যায়, তার এক বৌদির সাথে দু'বছরের প্রেমের সম্পর্ক। এখন ওই বৌদি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বলছে। তার প্রেমকে প্রত্যাখ্যান করেছে। সেই কারণেই মানসিক অবসাদের মধ্যে পড়েছেন তিনি। এই পরিস্থিতিতে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে ওই যুবক। 

কালনা ঘাটে কর্তব্যরত সিভিক পুলিশরা ওই যুবককে প্রাথমিকভাবে সুস্থ করার চেষ্টা করে। কালনা ঘাটে কর্তব্যরত সিভিক পুলিশরা খবর দেয় ওই যুবকের পরিবারের কাছে। যুবকের পরিবার শান্তিপুরের উদ্দেশে রওনা দিয়েছে। এই ঘটনা ঘিরে এলাকায় জল্পনা তৈরি হয়েছে। 

close