Kode Iklan atau kode lainnya

‘জীবনে প্রথম মদ খেয়েছিলাম শুভেন্দুর বাবার সঙ্গে, প্রায় বমি করে দিচ্ছিলাম’, বেলাগাম মদন

নিউজ ডেস্ক: জীবনে প্রথম মদ আমাকে শুভেন্দুর বাবা খাইয়েছিল, তখন তো আমি ছোট ছিলাম, এই সম্পর্কে জানতাম না! এমনই বিস্ফোরক তথ্য দিলেন রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী। শুভেন্দু অধিকারীর মন্তব্যের পাল্টা প্রতিক্রিয়া দিতে এমনই মন্তব্য করলেন মদন। 

এর আগে বুধবার মদন মিত্রকে (Madan Mitra) কটাক্ষ করে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, "একটা চিহ্নিত মাতালের কথার উত্তর দেওয়া খুব মুশকিল। ও চিহ্নিত মাতাল। পশ্চিমবঙ্গের লোক জানে। ওনাকে যিনি পরিচালনা করেন সেই গুরুকে আমি ভোটে হারিয়ে দিয়েছি। তাহলে তাঁর অধীনে থাকা একজনের বিরুদ্ধে লড়ব কেন? আসলে মদন মিত্র হল চিহ্নিত মাতাল। বাংলার সকলেই জানেন এরকম লোকের কথায় উত্তর দেওয়া খুব মুশকিল।" 

জবাবে মদন মিত্র (Madan Mitra) বলেন, "প্রথম আমি জীবনে যে মদ খেয়েছিলাম সেটা শুভেন্দুর বাবা খাইয়েছিল। আমরা রাস্তা দিয়ে যাচ্ছিলাম কেশপুরের দিকে। কী নাম বলল শিবাস...ফিবাস হবে। মিলিয়ে দিয়ে উনি বললেন খাও। আমি তো খেয়ে প্রায় বমি করে দিচ্ছিলাম।"  এখানেই শেষ নয়, স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দু'কলি গানও শোনান কামারহাটির বিধায়ক। 'আমি রাধার মতো কলঙ্ক যে চাই', গান গেয়ে ওঠেন মদন মিত্র (Madan Mitra)।  

ঘটনার সূত্রপাত আরও আগে। বেলদা এসে শুভেন্দু অধিকারীকে কড়া ভাষায় আক্রমণ করলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। রাজ্যের প্রাক্তন মন্ত্রী  মদন মিত্র শুভেন্দু অধিকারীকে ভোটে লড়ার চ্যালেঞ্জও করেন। একই সঙ্গে দাবি করেন (Madan Mitra), চুরি করে ভোটে জিতেছেন রাজ্যের বিরোধী দলনেতা। 

মদন বলেন, ‘আমি কালকেই কামারহাটি থেকে পদত্যাগ করছি। পরশু মেদিনীপুর সহ পশ্চিমবঙ্গের যে কোনও বিধানসভায় দাঁড়ান শুভেন্দু। আমি আপনার বিরুদ্ধে দাড়াব। যদি মায়ের দুধ খেয়ে থাকেন, একবার মদন মিত্রের সঙ্গে লড়ে দেখুন। বিরোধী দলনেতাকে ইঁদুরের সঙ্গে তুলনা করেন মদন। তিনি বলেন, যা আপ্লিকেশন জমা পড়েছে তার মধ্যে শুভেন্দু অধিকারীর নামও রয়েছে মনে হয়। এখন বলছে না। তবে তাঁকে দলে নেওয়া হবে না।’

close