Kode Iklan atau kode lainnya

'বাচ্চাদের স্বাস্থের কথা আগে ভাবতে হবে’, ফের বন্ধ হয়ে যেতে পারে স্কুল-কলেজ, ইঙ্গিতর মুখ্যমন্ত্রী

নিউজ ডেস্ক: ফের বন্ধ হয়ে যেতে পারে স্কুল-কলেজ, ইঙ্গিত দিলেন মুখ্যমন্ত্রী। ওমিক্রনের চোখরাঙানি! ফের বন্ধ হতে পারে স্কুল, কমতে পারে লোকাল ট্রেন, ইঙ্গিত মুখ্যমন্ত্রীর।

ফের বন্ধ হয়ে যেতে পারে স্কুল-কলেজ। করোনা পরিস্থিতি যে ভাবে ফের অবনতির দিকে যাচ্ছে, তাতে আশঙ্কার মেঘ দেখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের পরিস্থিতি খতিয়ে দেখে, ফের নতুন করে কিছু বিধি-নিষেধ জারি হতে পারে বলে ইঙ্গিত দিলেন তিনি। 

পরিস্থিতির অবনতি হলে প্রয়োজনে পুনরায় স্কুল বন্ধ করার পরিকল্পনার কথাও জানিয়েছেন তিনি। বুধবার গঙ্গা সাগরে প্রশাসনিক বৈঠক থেকে সংশ্লিষ্ট আধিকারিকদের এই বিষয়ে নির্দেশ দিয়েছেন মমতা।

ফের ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ, উদ্বিগ্ন প্রশাসন। সংক্রমণ বাড়লে ফের স্কুল-কলেজ বন্ধ রাখতে হবে। প্রয়োজনে ৫০% ওয়ার্ক ফ্রম হোম, জানালেন মুখ্যমন্ত্রী 

এ দিন প্রশাসনিক বৈঠকে স্কুল, কলেজ চালি রাখা নিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘কোভিডের তৃতীয় ডেউ ফের শুরু হয়েছে। ওমিক্রন বাড়ছে। এই অবস্থায় স্কুল, কলেজ খোলা থাকবে কিনা তা দেখতে হবে। মাধ্যমিকও রয়েছে। পরিস্থিতির উপর নাজর রাখতে হবে। সংক্রমণের সংখ্যা বাড়লে প্রয়োজনে আবার স্কুল, কলেজ বন্ধ করে দিতে হবে।’ তাঁর সাফ কথা, ‘বাচ্চাদের স্বাস্থের কথা আগে ভাবতে হবে। দেখতে হবে যাতে ওরা অসুস্থ না হয়ে পড়ে। পরিস্থিতির পর্যালোচনা করতে হবে।’

close