Kode Iklan atau kode lainnya

এবার 15 বছরের নাবালকের সঙ্গে 22 বছরের যুবতীর পালিয়ে গিয়ে বিয়ে! আটক দুজনেই

নিউজ ডেস্ক: 15 বছরের নাবালকের সঙ্গে 22 বছরের যুবতীর পালিয়ে গিয়ে বিয়ে করার ঘটনা সামনে এল। তবে শেষ রক্ষা হয়নি। এই ঘটনায় আটক যুগল। জানা গেছে, দশম শ্রেণির ছাত্র রাজীব দুর্লভের সঙ্গে ফেসবুকে আলাপ হয়েছিল 22 বছর বয়সী রিয়া সেনের৷ 25 ডিসেম্বর পালিয়ে গিয়ে বিয়ে করে তারা৷ শান্তিপুরে পুলিশের হাতে আটক যুগল।

পালিয়ে যাওয়ার পাঁচদিন পর শান্তিপুর স্টেশন থেকে যুগলকে আটক করল পুলিশ। জানা গিয়েছে, ওই কিশোর নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার দিগনগর এলাকার বাসিন্দা। তার সঙ্গে বেশ কিছুদিন আগে ফেসবুকে আলাপ হয় দমদমের যুবতী রিয়া সেনের।

জানা গেছে, 25 ডিসেম্বর বাড়ি থেকে পালিয়ে একটি মন্দিরে বিয়ে করে তারা। বৃহস্পতিবার তারা লোকাল ট্রেনে শান্তিপুরে আসছিল। সেসময় তাদের দুজনের কথাবার্তা শুনে সন্দেহ হয় যাত্রীদের। শান্তিপুর ষ্টেশনে দু‘জনকে আটকে রাখে খবর দেওয়া হয় পুলিশ এবং চাইল্ড লাইনে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন রেল পুলিশ কর্মীরাও। রেল পুলিশের তরফে এই দুই অভিযুক্তকে তুলে দেওয়া হয় শান্তিপুর থানার পুলিশের হাতে। 

ওই কিশোর এখন দিগনগর হাইস্কুলের দশম শ্রেণিতে পাঠরত। উত্তরপ্রদেশে কাজ করেন রিয়া সেন। খবর অনুযায়ী, ট্রেনের মধ্যেই রাজীবকে তাঁর সঙ্গে উত্তরপ্রদেশ যাওয়ার জন্য চাপ দিচ্ছিলেন রিয়া৷ তাঁদের এই কথাবার্তা শুনেই সাধারণ যাত্রী সন্দেহ হয়৷ আর সেই কারণেই ওই যুগলকে আটকে রেখে পুলিশে খবর দেন তাঁরা৷ দুজনকেই আটক করেছে পুলিশ। 

close