Kode Iklan atau kode lainnya

পরীক্ষার পরদিন অ্যাডমিট হাতে পেলেন পরীক্ষার্থী! চাকরি হাতছাড়া যুবকের

 

নিউজ ডেস্ক: পোস্টমাস্টারের গাফিলতি, পরীক্ষার পরদিন অ্যাডমিট কার্ড হাতে পেলেন এক পরীক্ষার্থী। এরপরই প্রশাসনের দ্বারস্থ তিনি। 

জানা গেছে, রূপশ্রী প্রকল্পের একটি পদের চাকরির জন্য আবেদন করেছিলেন মুর্শিদাবাদের রানিনগর থানার গোধনপাড়ার যুবক সাকিল আহমেদ। তাঁর পরীক্ষা ছিল ২৬ ডিসেম্বর। তবে পোস্টমাস্টার মারফত অ্যাডমিট কার্ড বাড়ি এসে পৌঁছয় পরীক্ষার একদিন পর। অর্থাৎ ২৭ ডিসেম্বর। যদিও ডিসেম্বরের ১৭ তারিখেই ওই অ্যাডমিট কার্ডের চিঠি গোধনপাড়া পোস্ট অফিসে চলে এসেছিল।

গোটা ঘটনায় কার্যত হতবাক সাকিল আহমেদ। পরিবারের দাবি, ঠিক সময়ে চিঠি বাড়িতে পৌঁছলে, ছেলে অন্তত একটি চাকরির পরীক্ষায় অংশগ্রহণ তো করতে পারত। কপাল সহায় থাকলে হয়ত হয়ে যেতে পারত একটা চাকরি। কিন্তু পোস্ট মাস্টারের গাফিলতির কারণে একটি সুযোগ নষ্ট হল।

এই নিয়ে সাকিল আহমেদ জানান, এই ঘটনার সুবিচার চান তিনি। স্থানীয় রানিনগর থানায় একটি লিখিত অভিযোগও জানিয়েছেন তিনি। বিডিওকেও বিষয়টি জানানোর পর আরও একবার পরীক্ষা নেওয়ার অনুরোধ করেন। কিন্তু একজনের জন্য পুনরায় পরীক্ষা নেওয়া হবে না বলেই জানিয়ে দিয়েছেন বিডিও।

সমস্ত অভিযোগ স্বীকার করে পোস্টমাস্টার জানান, তাঁর গাফিলতি ছিল। এরকম ভুল আগে কখনও হয়নি। তবে এবার এটা হয়ে যাওয়ায় তিনি খুবই দুঃখিত। 

close