Kode Iklan atau kode lainnya

স্ত্রী অন্য কাউকে ভালোবাসতেন... স্বামী দাঁড়িয়ে থেকে দুজনকেই বিয়ে করালেন, নিজেই ভিডিও করলেন!

 

নিউজ ডেস্ক: বিহারের জামুইয়ে সম্পর্কের আবহে মোড়ানো ভালোবাসা, উৎসর্গ ও ত্যাগের এক অনন্য গল্প সামনে এসেছে। গল্পটি সঞ্জয় লীলা বানসালির 'হাম দিল দে চুকে সনম' ছবির সাথে অনেকটা মিলে যায়। বাস্তব জীবনের এই ছবির চরিত্রগুলো জামুই জেলার সঙ্গে যুক্ত।

যেখানে স্বামী হতাশ হয়ে স্ত্রীকে সবার সামনে তার প্রেমিকার সাথে বিয়ে দিচ্ছেন। প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দেওয়ার ঘটনাটি ঘটেছে সপ্তাহখানেক আগে। কিন্তু সোমবার বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে মানুষ নানা কথা বলছেন।

ভাইরাল ভিডিও অনুসারে, স্বামী তার স্ত্রীকে বেঙ্গালুরুতে বিয়ে করেছেন। স্বামীর নাম বিকাশ কুমার, তিনি জামুইর সোনো থানা এলাকার বলথার গ্রামের বাসিন্দা।  বিকাশ কুমার বেঙ্গালুরুতে কাজ করতেন এবং বিয়ের পর স্ত্রীর সাথে বেঙ্গালুরুতে থাকতেন।  এটি বিকাশ কুমারের দ্বিতীয় বিয়ে।  প্রথম স্ত্রীর আকস্মিক মৃত্যুর পর বিকাশ দুই বছর আগে শিবানী নামের এক মেয়েকে বিয়ে করেন।

কিন্তু এর মধ্যেই হঠাত্‍ই বিকাশ তাঁর স্ত্রীর লাগেজে একটি ছেলের ছবি দেখতে পান। যা সম্পর্কে বিকাশ কোনো খোঁজখবর নেননি।  সেই ছবি শিবানীর প্রেমিক শচীনের।

এই বাস্তব জীবনের ছবিতে মোড় আসে যখন জেলার ঝাঝা থানা এলাকার কাবার গ্রামের বাসিন্দা প্রেমিক শচীন হঠাৎ বেঙ্গালুরুতে পৌঁছেন।  শচীন জানতে পারেন যে বিকাশ তার স্ত্রীকে সঙ্গে নিয়ে বেঙ্গালুরুতে গেছে, তার পরে শচীন তার মামার বাড়িতে কাজ করার নাম করে ব্যাঙ্গালোরে পৌঁছে তার বান্ধবী শিবানীর সাথে দেখা করতে শুরু করে।

বিষয়টি জানার পর স্বামী বিকাশ তার স্ত্রী শিবানীকে অনেক বোঝায়। কিন্তু বিকাশের কথা উপেক্ষা করে স্ত্রী শচীনের সঙ্গে দেখা করতে থাকেন। শেষ পর্যন্ত স্বামী এই সিদ্ধান্ত নেন।

স্ত্রীর পীড়াপীড়িতে বিরক্ত হয়ে বিকাশ তার সাথে কথা বলে এবং শচীনের সাথে বিয়ের কথা বলেন। স্ত্রী এতে রাজি হন।  এরপর বিকাশ শচীনকে বেঙ্গালুরুতে ডেকে তার স্ত্রী শিবানীর সঙ্গে বিয়ে দেন।  বিয়ের ভিডিও করেছেন তিনি নিজেই।  বিকাশ বড় মন দেখিয়ে স্থানীয় লোকজনের সামনে তার স্ত্রী ও তার প্রেমিকাকে বিয়ে করিয়ে দেয়। 

close