Kode Iklan atau kode lainnya

কলেজ লাইব্রেরিতে দ্বিতীয় বর্ষের ছাত্রীকে 'ধর্ষণ' বহিরাগত যুবকের, এলাকায় চাঞ্চল্য

নিউজ ডেস্ক: কলেজ লাইব্রেরিতে দ্বিতীয় বর্ষের ছাত্রীকে 'ধর্ষণ' বহিরাগত যুবকের। ঘটনাটি ঘটেছে কোচবিহারের তুফানগঞ্জ মহাবিদ্যালয়ে।  ধর্ষণ করেছে বহিরাগত এক যুবক! অভিযোগ এমনই। আর এই অভিযোগকে ঘিরেই শোরগোল পড়ে গিয়েছে কোচবিহারের তুফানগঞ্জে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিস।

ঘটনার ৩ দিন পর এই খবর চাউর হতেই রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে মহাবিদ্যালয় চত্বর থেকে শুরু করে গোটা এলাকায়। অভিযোগ, ৩০ নভেম্বর কলেজের ফাঁকা লাইব্রেরিতে দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীকে ধর্ষণ করে এক যুবক। অভিযুক্ত ওই যুবক কলেজের ছাত্র নয়। তাপস দাস নামে অভিযুক্ত ওই যুবক বহিরাগত। জায়গীর চিলাখানা এলাকার বাসিন্দা অভিযুক্ত। 

তুফানগঞ্জ থানায় অভিযুক্ত ওই যুবকের নামে অভিযোগ দায়ের করে। জেলা পুলিস সুপার সুমিত কুমার জানিয়েছেন, অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে তুফানগঞ্জ মহকুমা থানার পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা ছাত্রীটি বর্তমানে তুফানগঞ্জ মহাকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা ভালো নয়।

অন্যদিকে ওই কলেজের অধ্যক্ষ দেবাশিষ চট্টোপাধ্যায় জানিয়েছেন, নির্যাতিতা ছাত্রীর অভিভাবক আজ-ই ঘটনার কথা তাঁদের জানান। তারপরই পুলিসে খবর দেওয়া হয়। কিন্তু বহিরাগত যুবক কী করে কলেজের মধ্য়ে ঢুকল? এই প্রশ্নে খোদ অধ্যক্ষ-ই কলেজের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন। যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। 

close