Kode Iklan atau kode lainnya

পাগলের হাতে রাজ্যের হিসাব রক্ষার ভার দেওয়া হয়েছে! মুকুলকে বিঁধে আক্রমণ শুভেন্দুর

 

নিউজ ডেস্ক: পাগলের হাতে রাজ্যের হিসাব রক্ষার ভার দেওয়া হয়েছে! মুকুল রায়কে বিঁধলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

মুকুলকে সরাসরি ‘পাগল’ বলে বিঁধলেন শুভেন্দু। মুকুল রায়কে খোঁচা দিয়ে বলেন, যাঁর মানসিক ভারসাম্য ঠিক নেই, তাঁর হাতে কী ভাবে পিএসি চেয়ারম্যানের মত গুরুত্বপূর্ণ পদ রাখা  হয়েছে?

মুকুলকে বিঁধে শুভেন্দু বলেন, ‘‘শাসক দলের সদস্যকে পাবলিক অ্যাকাউন্টস কমিটি (পিএসি)-র  চেয়ারম্যান হতে আমিও কখনও দেখিনি। যিনি আবার মানসিক ভারসাম্যহীন! চলতি কথায় যাকে পাগল বলা হয়। সেই পাগলের হাতেই রাজ্যের হিসাব পরীক্ষার দায়িত্ব। এটাও তো আমি কোনওদিন দেখিনি। এই অধ্যক্ষের আমলে যা হচ্ছে..।”

প্রসঙ্গত উল্লেখ্য, শান্তিনিকেতনে সাংবাদিকদের মুখোমুখোমুখি হয়ে মুকুল রায় বলেন, ‘‘এই পুরসভা ভোটে সারা পশ্চিমবাংলায় বিপুল ভাবে ভারতীয় জনতা পার্টি জয়ী হবে।’’ এখানেই শেষ নয়। কেউ যখন পাশ থেকে তাঁকে 'তৃণমূল' বলতে বলেন, তখন তিনি আরও বিস্ফোরক মন্তব্য করে বলেন, ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল! 

এই ঘটনায় স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে পড়ে তৃণমূল। পরে দলের তরফে দাবি করা হয়, মুকুল রায় কিছুটা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন। তিনি পুরোপুরি সুস্থ নন। তাই তিনি মাঝে মাঝেই ভুল কথা বলে ফেলছেন।  

close