Kode Iklan atau kode lainnya

‘বিজেপিকে ভোট দিলে ৫০ টাকায় মদ পাবেন’, চরম বিতর্কিত প্রতিশ্রুতি বিজেপি সভাপতির

নিউজ ডেস্ক: ‘আমাদের ভোট দিন তাহলে ৫০ টাকায় মদ পাবেন’, চরম বিতর্কিত প্রতিশ্রুতি দিলেন অন্ধ্রের বিজেপি সভাপতি। প্রথম সারির এক বিজেপি নেতার এই বক্তব্যে তীব্র সমালোচনা শুরু হয়েছে রাজজুড়ে। নেতার এহেন প্রতিশ্রুতিকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। প্রশ্ন উঠছে, নির্বাচনী বৈতরণি পার হতে এমন প্রতিশ্রুতিও দেওয়া যায়, তাও প্রকাশ্যে?

আপনারা ভোট দিন, আমরা সস্তায় মদ দেব। এক জনসভায় কার্যত এমনই প্রস্তাব দিলেন অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) বিজেপি (BJP) সভাপতি। তিনি দাবি করেন, বিজেপি যদি এক কোটি ভোট পায়, তাহলে মদ (Liquor) মিলবে ৭০ টাকায়। তেমন পরিস্থিতি হলে ৫০ টাকাও হতে পারে মদের দাম। 

অন্ধ্রপ্রদেশের বিজেপি সভাপতি সোমু বীররাজু মঙ্গলবার এক জনসভায় রাজ্যের জগন্মোহন রেড্ডি সরকারকে বিঁধে অভিযোগ করেন, এই মুহূর্তে মদের বোতলের দাম ২০০ টাকা। অথচ মদের মান অত্যন্ত খারাপ। তাঁদের সরকার ক্ষমতায় এলে পরিস্থিতি পালটে যাবে। বিজেপিকে এক কোটি ভোট দিন। আমরা আপনাদের ৭০ টাকায় মদের ব্যবস্থা করে দেব। যদি লভ্যাংশ বেশি রাখা যায়, তা ৫০ টাকাতেও মিলতে পারে।”

বিজেপি নেতা আরও বলেন, ‘রাজ্যবাসীকে মাসে ১২ হাজার টাকা খরচ করতে হচ্ছে মদ কেনার জন্য। রাজ্যের শাসক দলের বহু নেতাই বেনামে মদের কারখানা চালান। ওই সব কারখানা থেকে সস্তায় মদ কেনে সরকার। তারপর তা বিক্রি করে দেয় চড়া দামে। নকল ব্র্যান্ডের মদ বেশি দামে বিক্রি হলেও আসল ও পরিচিত ব্র্যান্ড রাজ্যে অমিল। তাঁর হিসেবে, অন্ধ্রপ্রদেশে মদের ক্রেতা ১ কোটি। আর সেই কারণেই তারঁ আরজি, যদি ওই ১ কোটি মানুষ তাঁদের ভোট দেন, তাহলেই মদ্যপদের জন্য সুদিন এনে দেবে।’

close