Kode Iklan atau kode lainnya

অনলাইনে খাবার না পেয়ে টুইটারে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর দ্বারস্থ প্রসেনজিৎ, নেটাগরিকদের ট্রোলের শিকার

 

নিউজ ডেস্ক: অনলাইনে খাবার না পেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। টুইটারে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে অভিযোগ জানিয়ে সমস্যা সমাধানের দাবি করেছেন তিনি। এর পরেই নেটাগরিকদের ট্রোলের শিকার প্রসেনজিৎ।

কালীপুজোর রাতে দেশের প্রথমসারির এক অনলাইল খাবার সরবরাহ সংস্থায় নিজের পছন্দমতো খাবার অর্ডার করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়৷ যদিও অভিনেতার সেই অভিজ্ঞতা সুখের হয়নি৷ অনলাইল খাবার সরবরাহ সংস্থার তরফ থেকে খাবার অভিনেতার কাছে পৌঁছে দেওয়া হয়েছে জানালেও আদপে সেই খাবার অভিনেতার কাছে পৌঁছয়ইনি৷ এই ঘটনায় ক্ষুদ্ধ বাংলা চলচ্চিত্রের সুপারস্টার মাইক্রোব্লগিং সাইট টুইটারে দৃষ্টি আকর্ষণ করেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের৷

টুইটারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, "আমি সুইগিতে নিজের পছন্দমতো খাবার অর্ডার করেছিলাম৷  অনলাইল খাবার সরবরাহ সংস্থার তরফ থেকে খাবার অভিনেতার কাছে পৌঁছে দেওয়া হয়েছে জানালেও আদপে সেই খাবার আমার কাছে পৌঁছয়নি। আমি আপনাদের দৃষ্টি আকর্ষণ করতে চাই কারণ এমনটা যে কোনও সময় যে কারও সঙ্গে ঘটতে পারে৷ কেউ যদি বাড়িতে অতিথিদের জন্য খাবার অর্ডার করে সেই খাবার না পায় তখন কী হবে৷ কেউ যদি এই অনলাইল খাবার সরবরাহ অ্য়াপসের উপর নির্ভরশীল থেকে থাকে? সে কি তবে অভুক্তই থেকে যাবে? বিষয়টি গুরুত্ব সহকারে দেখা উচিত।

এই পোস্টের পরেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার প্রসেনজিৎ। প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর কাছে অভিনেতার এই অনুযোগ নেটাগরিকদের ট্রোলের উপাদেয় হয়ে ওঠে৷ টুইটের পরিপ্রেক্ষিতে নেটাগরিকরা তাঁকে ট্রোল করার সুযোগ হাতছাড়া করেনি৷ একজন মজার ছলে লেখেন, "প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করার জন্য যারা অভিনেতাকে ট্রোল করছেন তাদেরকে ধিক্কার৷ এটা একটা আন্তর্জাতিক সমস্যা৷ রাষ্ট্রসংঘের বিষয়টা দেখা উচিৎ৷"

close