ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

'একজন সত্যিকারের পুরুষ, এই গ্রহের সবচেয়ে বিস্ময়কর মানুষ’, শোভনকে বিশেষ বার্তা বৈশাখীর

নিউজ ডেস্ক:  ‘এই গ্রহের সবচেয়ে বিস্ময়কর মানুষ’, শোভনকে বিশেষ বার্তা দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আন্তর্জাতিক পুরুষ দিবসের (International Men’s Day) শুভেচ্ছা জানাতে গিয়ে বৈশাখী (Baisakhi Sovan Banerjee) লিখলেন, ‘শোভনই সত্যিকারের পুরুষ’।

শুক্রবার এই প্রোফাইলের ওয়ালেই প্রিয় শোভনের সঙ্গে নিজের ছবি পোস্ট করে লেখেন, “একজন সত্যিকারের পুরুষ এবং একজন সত্যিকারের নারী একসঙ্গে একটি দল তৈরি করে। তারা কখনও একে অপরকে ছেড়ে দেয় না। এই গ্রহের সবচেয়ে বিস্ময়কর মানুষকে পুরুষ দিবসের শুভেচ্ছা।”

নিজের স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র। গত মাসেই আবার বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে স্বামী মনোজিৎ মণ্ডলের কাছে ডিভোর্স চান বৈশাখী। আবার সম্প্রতি শোভন চট্টোপাধ্যায়ের বেহালার বাড়ি কিনে নিয়ে শোভনবাবুর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে সসম্মানে বাড়ি ছেড়ে দেওয়ার পরামর্শ দেন প্রাক্তন অধ্যাপিকা বৈশাখী

দুর্গাপুজোয় বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়। সেই সময় বৈশাখী বলেছিলেন, “অনেকে অনেক কথাই বলেছেন। অনেকে ভেবেছেন হয়তো শোভন আমাদের সম্পর্ককে স্বীকৃতি দেবে না। কিন্তু আজ সিঁথিতে সিঁদুর পরিয়ে সত্যিই স্বীকৃতি দিল।”