Kode Iklan atau kode lainnya

টিফিনের সময় দুষ্টুমি করায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে দোতলা থেকে ঝুলিয়ে রাখলেন প্রিন্সিপাল

 

নিউজ ডেস্ক: টিফিনের সময় দুষ্টুমি করায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে দোতলা থেকে ঝুলিয়ে রাখলেন প্রিন্সিপাল! ঘটনাটি উত্তরপ্রদেশের মির্জাপুরের। দ্বিতীয় শ্রেণির এক পড়ুয়াকে স্কুলের দোতালার বারান্দা থেকে ঝুলিয়ে রাখলেন স্কুলের প্রিন্সিপাল। সেই ছবি ভাইরাল হতেই নিন্দার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে মির্জাপুর জেলা প্রশাসন। 

জানা গিয়েছে, মির্জাপুরের অহরাউরা এলাকার সদভাবনা শিক্ষণ সংস্থান জুনিয়ার হাই স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র সোনু যাদব টিফিনের সময় বন্ধুদের সঙ্গে দুষ্টুমি করছিল। তখনই প্রিন্সিপাল মনোজ বিশ্বকর্মা দ্বিতীয় শ্রেণির এক ছাত্র সোনু যাদবের ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন। এরপরেই ওই শিশুর পা ধরে টেনে নিয়ে এসে তাকে দোতালার বারান্দা থেকে নিচে ঝুলিয়ে রেখে শাস্তি দেন। 

হাড়হিম করা এই দৃশ্য দেখে অন্যান্য ছাত্র-ছাত্রীরাও ভয়ে চিৎকার করতে থাকে। বারবার শিক্ষকের কাছে ক্ষমা চাইতে থাকে ওই পড়ুয়া। কিন্তু তাতেও রেহাই মেলেনি। এই ছবি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে প্রশাসন। ঘটনা তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। 

সোনুর বাবা রঞ্জিত যাদব জানান, ‘আমার ছেলে তার বন্ধুদের সঙ্গে ফুচকা খেতে গিয়েছিল। তখন তারা দুষ্টুমি করছিল। আর এই জন্য এমন শাস্তিতে আমার ছেলের জীবন সংশয় হতে পারত।’

close