Kode Iklan atau kode lainnya

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ব্যাটিং বিপর্যয়ের মুখে ভারত, মাত্র ১১০ রান করে আটকে গেল টিম ইন্ডিয়া

 

নিউজ ডেস্ক: দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার-১২ পর্বের খেলা চলছে।  নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে ভারতকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান।  রোহিত শর্মার পরিবর্তে কেএল রাহুলের সঙ্গে ওপেনিংয়ে যান ইশান কিষাণ।  ইনিংসের শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ে মধ্যে পড়ে ভারত। ৪ রান করে ট্রেন্ট বোল্টের শিকার হন কিষাণ।  রাহুলকে (১৮) আউট করে ভারতকে বড় ধাক্কা দেন টিম সাউদি। মিচেলের হাতে ক্যাচ দেন রাহুল।  

ইশ সোধি নিউজিল্যান্ডকে বড় সাফল্য এনে দেন, মার্টিন গাপটিলের হাতে ধরা পড়েন রোহিত শর্মা (১৪)। ক্যাপ্টেন বিরাট কোহলিকে (৯) আউট করে নিউজিল্যান্ডকে আরেকটি সাফল্য এনে দেন ইশ সোধি। দলীয় স্কোরে ৪৮ রানে ভারতের চতুর্থ উইকেটের পতন ঘটে।

ইনিংসের ১৫তম ওভারে অ্যাডাম মিলনের হাতে বল তুলে দেন কেন উইলিয়ামসন।  এই ওভারের তৃতীয় বলে বোল্ড হন ঋষভ পান্ত (১২)।  তিনি ১৯ বল মোকাবেলা করেছেন, কিন্তু কোনো বাউন্ডারি মারতে পারেননি।  ভারত ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে মাত্র ৭৩ রান তোলে।

ট্রেন্ট বোল্টের ইনিংসের ১৭তম ওভারের শেষ বলে চার মারেন হার্দিক পান্ডিয়া।  ভারত ১৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ৮৬ রান করে। হার্দিক পান্ডিয়া ২৩ রান করে আউট হন।  ইনিংসের ১৯তম ওভারের প্রথম বলেই প্যাভিলিয়নে ফেরেন পান্ডিয়া।  ২৪ বলের ইনিংসে তিনি মারেন ১টি চার। শেষ পর্যন্ত ভারত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১১০ রান তোলে। জাদেজা করেন ২৬ রান। 

close