Kode Iklan atau kode lainnya

‘মমতা রাজনৈতিক বিশ্বাসঘাতক, ওঁর সঙ্গে আরএসএসের সম্পর্ক আছে’, তীব্র আক্রমণ অধীরের

 

নিউজ ডেস্ক: আরও একবার বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। ‘মমতার প্রতি দিল্লির নেতারা দুর্বল, তাঁরা সব জানতেন না’, এই দাবি করে ফের বিস্ফোরক অধীর চৌধুরী। 

গোয়া সফরে গিয়েই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বিজেপির (BJP) সঙ্গে সঙ্গে কংগ্রেস (Congress) কে আক্রমণের ঝাঁঝ বাড়িয়েছেন। সেখান থেকেই কংগ্রেস সম্পর্কে নিজের মতামত একেবারেই তিনি স্পষ্ট করে দিলেন বলে মনে করা হচ্ছে। এদিকে মমতার গোয়া থেকে কংগ্রেস আক্রমণের মধ্যেই বাংলা থেকে তৃণমূল সুপ্রিমোকে ফের বিঁধলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhury)। 

অধীর চৌধুরী বলেন, “মমতা কেন এমন করছেন জানি না। দিল্লির নেতাদের দুর্বলতা রয়েছে মমতার প্রতি। তাঁরা সব জানতেন না।’ এর পর তিনি যোগ করেন, ‘আমরা প্রতিহিংসার রাজনীতি করি না। আপনি (পড়ুন মমতা) বিজেপির সঙ্গে হাত মিলিয়ে ছিলেন। একবার ভুল স্বীকার করেছেন।’

এর পর আরও আক্রমণাত্মক ভাষায় অধীরের খোঁচা, “মমতার সঙ্গে আরএসএসের সম্পর্ক আছে। নীতিন গড়করি, রাজনাথ সিং, মোহন ভাগবত নিয়ে দিদি কিছু বলেন না কোনওদিন। মমতার আমলেই আরএসএস শাখা বেড়েছে। আর ভবানীপুর নাগপুরের ট্রেন চলেছে।”

অধীর চৌধুরী আরও বলেন,  ‘অতীতকে স্বীকার না করলে ভবিষ্যত গড়তে পারে না। আপনি রাজনৈতিক বিশ্বাসঘাতক। কংগ্রেসের দিকে আঙুল তোলার আগে আয়না দেখুন। যাঁরা ঋণ স্বীকার করে না। তাঁরা রাজনৈতিক ব্যক্তিত্ব হতে পারে না। রাজ্যে রাজ্যে কংগ্রেস দুর্বল হলে তা আমরা বুঝব। ওনার দলের লোকেরা বিজেপিতে যোগ দেয়নি?’

close