Kode Iklan atau kode lainnya

ব্রেকিং: ক্লার্কশিপ পরীক্ষার সংশোধিত ফল প্রকাশিত হল, ৫৫ হাজার ৫৬ জনের তালিকা ডাউনলোড করুন


নিউজ ডেস্ক: আজ বৃহস্পতিবার প্রকাশিত হল ক্লার্কশিপ পরীক্ষার সংশোধিত ফলাফল। স্পেশাল কেস হিসেবে আজ চূড়ান্ত ও সংশোধিত ফল প্রকাশ করল পাবলিক সার্ভিস কমিশন। লিখিত পরীক্ষার ক্ষেত্রে নির্দিষ্ট নম্বর (কাট অব মার্কস) স্থির করেছে পিএসসি। সেই নম্বর বা তার ঊর্ধ্বে পেয়েছেন ৫৫ হাজার ৫৬ জন। তাঁদের নামের সবার তালিকাই আজ প্রকাশ করেছে পিএসসি।  

শূন্যপদ:


তালিকা ডাউনলোড করুন।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৯ সালে রাজ্য সরকারি দপ্তরে ক্লার্ক পদে নিয়োগের জন্য বিজ্ঞাপন প্রকাশ করে পিএসসি। প্রথমে প্রিলি এবং পরে মেইন, মোট দু’দফায় লিখিত পরীক্ষা নেওয়া হয়। সেই পরীক্ষার ফল প্রকাশকে ঘিরে বিতর্কে জড়িয়েছিল পিএসসি। 

এবার বেনজিরভাবে সফল প্রার্থীদের সবার নাম ক্রমানুসারে প্রকাশ করল পিএসসি।  সাত হাজারের মত শূন্য পদ আছে। কমিশন সূত্রে জানা গেছে, ক্রম তালিকা অনুযায়ী প্রথম দিকে থাকা প্রার্থীদের এবার টাইপ টেস্ট দিতে হবে।  বাংলা ও ইংরাজিতে টাইপ করার পরীক্ষায় সফল হতে হবে প্রার্থীদের।

কমিশন সূত্রের খবর, সােমবার দুপুর পর্যন্ত তাদের কাছে এই ধরনের প্রায় পাঁচ হাজার ই-মেল   সূত্রের খবর, সােমবার থেকে এক রকম যুদ্ধকালীন তৎপরতায় ক্লার্কশিপ পরীক্ষার সংশােধিত ফল প্রকাশ করার কাজ চলছে। প্রার্থীদের অনেকেরই দাবি, প্রার্থীদের প্রত্যেকের প্রাপ্ত নম্বর দিতে হবে তালিকায় এবং সেই মতাে ব্যাঙ্ক অনুযায়ী কাট অফ মার্কস দিয়ে ফল প্রকাশ করতে হবে কমিশনকে। অবশেষে আজ প্রকাশিত হল সংশোধিত ফল। 

RESULT OF CLERKSHIP EXAMINATION 2019 (ADVERTISEMENT NO. 05/2019)

close