Kode Iklan atau kode lainnya

KBC 13: এক কোটি টাকার প্রশ্নে সবিতা খেলা ছেড়ে দেন, আপনি কি এর উত্তর জানেন? পরীক্ষা করুন

নিউজ ডেস্ক: টিভি শো 'কৌন বনেগা ক্রোড়পতি 13' এর বুধবার পর্ব শুরু হয়েছিল প্রতিযোগী সবিতা ভাটিকে সঙ্গে নিয়ে।  সবিতা মঙ্গলবার পর্যন্ত 12 লক্ষ 50 হাজার টাকা জিতেছিল। এরপর পর পর দুটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে 50 লক্ষ টাকা জিতেছিলেন।  এরপর সবিতাকে 1 কোটি টাকার প্রশ্ন করা হয়, কিন্তু 1 কোটি টাকার প্রশ্নের উত্তর তিনি জানতেন না। তাই তিনি খেলা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন এবং 50 লক্ষ টাকা জিতে বাড়ি ফেরেন। 

সবিতাকে জিজ্ঞাসা করা 1 কোটি টাকার প্রশ্নটি ছিল প্রথম বিশ্বযুদ্ধের সাথে সম্পর্কিত, যার উত্তর তিনি জানতেন না ... কিন্তু আপনি কি এই প্রশ্নের উত্তর জানেন?  আসুন আমরা আপনাকে বলি সেই প্রশ্নটি কী ছিল?

প্রশ্ন: 1915-16 সালে তুরস্কে প্রথম বিশ্বযুদ্ধ চলাকালীন কোন যুদ্ধে ভারতীয় সেনাবাহিনীর 16 হাজারেরও বেশি সৈন্য মিত্রদের সাথে সাহসিকতার সাথে যুদ্ধ করেছিল?

 বিকল্প:

 ক।  গ্যালিসিয়া

 খ।  আকারা

 গ।  তাবসোরা

 ডি।  গ্যালিপোলি

এই প্রশ্নের সঠিক উত্তর ছিল: গ্যালিপোলি

এই প্রশ্নের সঠিক উত্তর ছিল 'গ্যালিপোলি'।  সবিতাও এই উত্তর জানতেন।  কিন্তু তিনি বিভ্রান্ত ছিলেন, তাই খেলা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।  সবিতা ভাটি জিতেছেন ৫০ লাখ টাকা। কিন্তু খেলা ছাড়ার আগে তাকে সঠিক উত্তরটি জানাতে হয়েছিল।  তাই যখন সাবিতা ভাটি সঠিক উত্তর হিসেবে 'গালি পলি' বলেছিলেন, তখন বিগ বি অবাক হয়েছিলেন।  যদি তিনি ঘটনাস্থলে উত্তর দিতেন, তাহলে তিনি 1 কোটি জিততেন।  

close