Kode Iklan atau kode lainnya

এবার প্রধানমন্ত্রী Narendra Modi-র বিরুদ্ধে বিস্ফোরক Babul Supriyo!

 

নিউজ ডেস্ক: এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি ছেড়ে সদ্য তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়। Narendra Modi-র বিরুদ্ধে বিস্ফোরক Babul Supriyo ! বললেন, প্রধানমন্ত্রী আসলে বাঙালিদের তেমন বিশ্বাস করে না। এমনই বললেন বাবুল। 

আজ বাবুল সুপ্রিয় বলেন, “বাঙালিদের উপর ভরসা নেই মোদির। ৭ বছরে কোনও বাঙালিকে পূর্ণ মন্ত্রী করা হয়নি। আমি কেবল আমার কথা বলছি না। রাজ্য থেকে তো অনেকেই সাংসদ হয়েছেন। কাউকে ক্যাবিনেট মন্ত্রী করা হয়নি। এমনকি ইনডিপেনডেন্ট চার্জও কাউকে দেওয়া হয়নি। তাই আমার মনে হয়, প্রধানমন্ত্রী বাঙালিদেরকে তেমন বিশ্বাস করেন না।”

যদিও এই নিয়ে বিজেপির মুখপাত্র শামিক ভর্টাচার্য্য বলেন, আমি আগেও বলেছি এখনও বলছি বাবুল সুপ্রিয়কে সাত বছর মন্ত্রী করা হয়েছে। উনি এতদিন পর বুঝলেন যে প্রধানমন্ত্রী বাঙালিদের পছন্দ করেন না! আসলে উনি সব কিছুই অল্প অল্প দিন করে থাকেন। তাই বিজেপিও অল্প দিন করেছেন। সব কিছু সুযোগ সুবিধা পেয়েও এইরকম মন্তব্য তার মানায় না।”

এর আগে ২০১৪ সালের লোকসভা নির্বাচনের প্রচারে আসানসোল গিয়ে বাবুলকে জেতানোর আহ্বান জানিয়েছিলেন মোদী। বলেছিলেন, ‘‘মুঝে পার্লামেন্ট মে বাবুল চাহিয়ে।’’ সেই বাবুলের গলায় প্রধানমন্ত্রী সম্পর্কে এ হেন ক্ষোভের সুর ইতিপূর্বে কবে শোনা গিয়েছে তা স্মরণে আনতে পারছেন না অনেকেই।

close