Kode Iklan atau kode lainnya

নির্দয় ভাবে সন্তানকে মারধর করছেন মা! মেরুদণ্ড শীতল করার মত ভিডিও ভাইরাল

 

নিউজ ডেস্ক: অন্ধ্রপ্রদেশের এক মহিলা তার আঠারো মাস বয়সী সন্তানকে নির্দয়ভাবে মারধর করেছেন। মেরুদণ্ড শীতল করে দেওয়ার মত এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর এই ঘটনায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

ভলিপুরমের ভাদিভাজন চার বছর আগে 22 বছর বয়সী থুলাসিকে বিয়ে করেছিলেন এবং এই দম্পতি তামিলনাড়ুর মটুর গ্রামে বাস কটন। তাদের দুটি সন্তান আছে।  ভাদিজাভাগন এবং থুলাসির মধ্যে ঝগড়া, হওয়ায় ভাদিভাজন বাবার বাড়িতে চলে যান। 

যখন থুলাসির আত্মীয়রা তার ফোনে তার সন্তানকে মারার ভিডিও দেখে, তখনই তারা তাদের সম্পর্কে ভাদিভাজনকে অবহিত করে। হৃদয় বিদারক ভিডিওতে দেখা যায় যে থুলাসি তার 18 মাস বয়সী শিশুকে নির্মমভাবে মারছে। তার আঘাত এতটাই কঠিন ছিল যে শিশুটি নাক এবং মুখ থেকে রক্তপাত হয়।  আশ্চর্যজনকভাবে, থুলাসি প্রায়ই তার সন্তানকে আঘাত করত এবং এটি তার মোবাইল ফোনেও রেকর্ড করত।

আরেকটি ভিডিওতে, থুলাসিকে তার পায়ে হাতের মুঠো দিয়ে হাতুড়ি মারতে দেখা গেছে এবং অন্য একটিতে তিনি তার সন্তানের পিঠে প্রহারের কারণে লাল দাগ ছিল।

শিশুটির বাবা মারধরের কথা জানার পর, তিনি শশুর বাড়িতে গিয়ে বাচ্চাদের তার সাথে ভিলুপুরমে ফিরিয়ে আনেন। থুলাসির নির্দয়ভাবে তার সন্তানকে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভের সৃষ্টি হয়েছে বর্বরতার জন্য থুলাসির বিরুদ্ধে পুলিশের পদক্ষেপের দাবি জানিয়েছেন নেটিজনরা।  

close