Kode Iklan atau kode lainnya

UBI Recruitment: ব্যাংকে সরকারি চাকরির সুযোগ, 78 হাজার টাকা পর্যন্ত বেতন

 

নিউজ ডেস্ক: ইউনিয়ন ব্যাংক অফ ইন্ডিয়া (UBI Recruitment) বিশেষায়িত বিভাগে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদন আহ্বান করেছে।  সরকারী বিজ্ঞপ্তি অনুসারে, মোট শূন্যপদের সংখ্যা 347 টি।  বিশেষজ্ঞ অফিসার পদের জন্য অনলাইন নিবন্ধন 12 আগস্ট থেকে শুরু হয়েছিল এবং 3 সেপ্টেম্বর, 2021 এ শেষ হবে। 

UBI রিক্রুটমেন্ট 2021 যেসব পদে শুরু হয়েছে তার মধ্যে রয়েছে সিনিয়র ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ম্যানেজার, ফরেক্স, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, টেকনিক্যাল ম্যাটার, ম্যানেজার, সিভিল ইঞ্জিনিয়ার, ম্যানেজার, আর্কিটেক্ট এবং অন্যান্য পদ।  

এই পদগুলির জন্য আবেদন করার জন্য, প্রার্থীদের বয়স এবং শিক্ষাগত যোগ্যতা ভিন্ন।  সিনিয়র ম্যানেজার পদে নির্বাচিত প্রার্থীদের বেতন স্কেল দেওয়া হবে 63840 টাকা থেকে 78230 টাকা পর্যন্ত।  বয়সসীমা, বেতন স্কেল এবং শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে সম্পূর্ণ তথ্যের জন্য, প্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পারেন।

স্পেশালিস্ট অফিসের পদের জন্য ইউবিআই রিক্রুটমেন্ট ২০২১ -এর বাছাই প্রক্রিয়ায় প্রার্থীদের অনলাইন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মধ্য দিয়ে যেতে হবে।  বিশেষজ্ঞ অফিসের পদের জন্য অনলাইন পরীক্ষা হবে MCQ ভিত্তিক।  এতে ভাষা দক্ষতা, যোগ্যতা, যুক্তি প্রভৃতি বিষয় অন্তর্ভুক্ত রয়েছে।  প্রার্থীরা স্পেশালিস্ট অফিসের পোস্ট সিলেকশনের আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট চেক করতে থাকেন।

সাধারণ, EWS এবং OBC শ্রেণীর জন্য আবেদন ফি 850 টাকা।  SC/ ST/ PWBD প্রার্থীদের আবেদন ফি পরিশোধ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে যোগ্যতার মানদণ্ড এবং অন্যান্য বিবরণ পরীক্ষা করতে পারেন। বিস্তারিত জানতে ইউনিয়ন ব্যাংক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট (UBI) unionbankofindia.co.in দেখুন। 

UBI Recruitment Download Notification 


close