Kode Iklan atau kode lainnya

ভয়ঙ্কর! চোর সন্দেহে যুবককে গাড়ির পিছনে বেঁধে ঘষটাতে ঘষটাতে নিয়ে মেরে ফেলা হল, ভিডিও ভাইরাল

 

নিউজ ডেস্ক: দেশে আরও এক ভয়ংকর ঘটনা সামনে এল। মধ্যপ্রদেশের নিমুচ জেলায় ৪০ বছর বয়সী এক আদিবাসী ব্যক্তিকে চুরির সন্দেহে আটজন ব্যক্তি মারধর করার পর মারা যান।  শুধু তাই নয়, ওই আদিবাসী যুবককে একটি ট্রাকের সঙ্গে বেঁধে রাস্তায় টেনে নিয়ে যায় জনতা।  

বছর চল্লিশের ওই আদিবাসী যুবকের নাম কানহাইয়া লাল ভিল। গত ২৬ অগস্ট সকালে এক দুধ বিক্রেতার সঙ্গে তাঁর ধাক্কা লাগে। সেই সময় পাত্র থেকে দুধ রাস্তায় পড়ে যায়। এই নিয়েই কথা কাটাকাটির সূত্রপাত। এরই মধ্যে ওই দুধ বিক্রেতা কানহাইয়ালালকে চোর বলে চিৎকার চেঁচামেচি জুড়ে দেন। ছুটে আসেন আরও লোকজন। এরপরেই শুরু হয়ে যায় গণপ্রহার। 

তাকে চোর বলে সন্দেহ করে, তাকে রাস্তায় মারধর করা হয়।  এরপর পুলিশকে ফোন করে বলা হয় এক চোরকে ধরা হয়েছে।  পুলিশ গুরুতর আহত ব্যক্তিকে নিকটবর্তী কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যায়।  পরে তাকে নিমুচ জেলা হাসপাতালে রেফার করা হয় যেখানে তাকে 'মৃত আনা হয়' বলে ঘোষণা করা হয়।  উল্লেখ্য, মর্মান্তিক ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

সুরম ভার্মা, পুলিশ সুপার, নিমচ, এনডিটিভিকে বলেন, "মামলায় আটজনকে চিহ্নিত করা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে, বাকিদের খুব শীঘ্রই গ্রেপ্তার করা হবে। ভাইরাল ভিডিও অপরাধীদের চিহ্নিত করতে সাহায্য করেছে।" 

পুলিশ অভিযুক্তদের মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করেছে, যাদের নাম ছাতার মাল গুর্জার (৩২), মহেন্দ্র গুর্জার এবং গোপাল গুর্জার (উভয়ই ৪০), লোকেশ বলাই (২১) এবং লক্ষ্মণ গুর্জার।  

close