Kode Iklan atau kode lainnya

যদি কৃষকরা কর্ডন লঙ্ঘন করে তবে তাঁদের মাথা ফুটো করে দাও: আইএএস অফিসার

 

নিউজ ডেস্ক: শনিবার, হরিয়ানার কর্ণালে কৃষকদের উপর লাঠি ব্যবহার করা হয়েছিল। দৌড়াদৌড়ি করে অনেক কৃষককে প্রবল মারধর করেছিল পুলিশ।  ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে কর্ণালের এসডিএম আয়ুশ সিনহা প্রতিবাদী কৃষকদের মাথা ফুটো করে দেওয়ার নির্দেশ দিচ্ছেন।  

গতকাল কৃষকদের বিক্ষোভের সময়, এসডিএম আয়ুশ সিনহা পুলিশদেরকে নির্দেশ দিচ্ছেন, এটি খুব সহজ এবং খুব স্পষ্ট।  যে কেউ কোথাও, তার আগে যাবে না। যদি সে যায়, লাঠি দিয়ে তার মাথা ভেঙে দাও।  মাথা ফুটো করে দাও। কোন নির্দেশনা বা দিকনির্দেশের প্রয়োজন নেই, শুধু লাথি মারো। আমরা কোনো নিরাপত্তা লঙ্ঘন হতে দেব না। আমাদের যথেষ্ট শক্তি আছে।

হরিয়ানার উপ-মুখ্যমন্ত্রী দুশ্যান্ত চৌটালা রবিবার কর্ণালের প্রতিবাদী কৃষকদের উপর পুলিশের লাঠিচার্জের বিষয়ে নীরবতা ভেঙে উপ-বিভাগীয় ম্যাজিস্ট্রেট (এসডিএম) আয়ুশ সিনহার পুলিশকে "বিক্ষোভকারীদের মাথা ফুটো করে দেওয়ার" নির্দেশের নিন্দা করেছেন।  সিনহার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, বলে চৌটালা জানিয়েছেন।

উপ-মুখ্যমন্ত্রী আরও বলেন,  “একজন আইএএস অফিসার কৃষকদের জন্য এই ধরনের শব্দ ব্যবহার নিন্দনীয়।  অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এসডিএম বলেছিলেন যে তিনি গত দুই দিন ঘুমাননি।  তিনি সম্ভবত জানেন না যে কৃষকরাও বছরে ২০০ দিন ঘুমায় না।”

close