Kode Iklan atau kode lainnya

রাজ্যে এবার ধরা পড়ল ভুয়া পরীক্ষার্থী, অন্যের হয়ে হয়ে পরীক্ষা দিতে গিয়ে গ্রেফতার এক

 

নিউজ ডেস্ক: এবার ধরা পড়ল ভুয়া পরীক্ষার্থী। বাঁকুড়া থেকে অন্যের হয়ে নিউটাউনে পরীক্ষা দিতে এসেছিল এই ভুয়ো পরীক্ষার্থী। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। 'AUAT (Aliah University Entrance Examination) 2021, ল্যাটারাল এন্ট্রি টু বিটেক' পরীক্ষা দিতে এসে নিউটাউন (Newtown) আলিয়া বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিতে এসেছিল ওই পরীক্ষার্থী।

জানা গিয়েছে, বাঁকুড়ার (Bankura) বাসিন্দা শুভম ঘোষাল নামে ধৃত ওই যুবক আরামবাগ (Arambag) শীতলপুরের (Shitalpur) বাসিন্দা মির্জা মোহাম্মদ মেহবুবের হয়ে নিউটাউনের আলিয়া ইউনিভার্সিটিতে পরীক্ষা দিতে এসেছিল। যদিও পরীক্ষা চলাকালীন তাঁর চালচলন-সহ নানা বিষয় দেখে  সন্দেহ হয় পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে থাকা পর্যবেক্ষকদের (Examination Centre Observer)। এর পর তাকে আটক (Detain) করে জিজ্ঞাসাবাদ (Interrogation) শুরু করলে শুভম নিজের দোষ স্বীকার করে নেয়।

এরপর পুলিশে খবর দিলে পরীক্ষাকেন্দ্র থেকে তাকে গ্রেফতার (Arrest) করে টেকনো সিটি থানার (Techno City Police Station) পুলিশ (Police)।  মির্জা মোহাম্মদ মেহবুবের (পরীক্ষার্থী) সমস্ত নথি (Official Documents) ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে। 

পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে (Primary Investigation) জানতে পেরেছে, বেশকিছু টাকার বিনিময় ধৃত শুভম ঘোষাল ওই পড়ুয়ারা হয়ে পরীক্ষা দিতে এসেছিল। আজ ধৃতকে বারাসাত আদালতে (Barasat Court) তোলা হবে। এই ঘটনায় আরও কেউ যুক্ত আছে কিনা তা খতিয়ে দেখবে পুলিশ। 

close