Kode Iklan atau kode lainnya

আবারও ভাঙন গেরুয়া শিবিরে! বিজেপি বিধায়ক যোগ দিলেন তৃণমূলে

 তন্ময় ঘোষ

নিউজ ডেস্ক: ভাঙন বিজেপিতে! বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক যোগ দিলেন তৃণমূলে। তবে এবার কি দলবদলে জোয়ার আসতে চলেছে দলবদলের?রাজনৈতিক পর্যবেক্ষকদের মধ্যে চলছে জোর চর্চা।

আজ তৃণমূলে যোগ দিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ। কলকাতায় ক্যামাক স্ট্রিটের অফিসে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর হাত ধরে তৃণমূলের নাম লেখালেন তিনি।

বিজেপিকে আক্রমণ করে সদ্য তৃণমূলে যোগ দিয়ে তন্ময় বলেন, 'বাংলার সংস্কৃতি একেবারেই বোঝে না বিজেপি। বরং বাংলার সংস্কৃতিকে কলুষিত করতে চাইছে তাঁরা। সেই কারণেই মানুষ তাঁদের প্রত্যাখ্যান করেছে। আমি বিজেপির সকল জনপ্রতিনিধিকে বলছি, আপনারা ওই দলে থেকে মানুষের জন্য কাজ করতে পারবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের যে কর্মযজ্ঞ চালাচ্ছেন, তাতে আমাদের সামিল হওয়া উচিৎ।'

কিছুদিন আগেই বিজেপি ছেড়ে সপুত্র তৃণমূলে প্রত্যাবর্তন করেছেন মুকুল রায়। পাশাপাশি, প্রায় প্রতিদিনই বিভিন্ন জেলার বিজেপি নেতা কর্মী ও সমর্থকেতা তৃণমূলে যোগ দিচ্ছেন। মুকুল রায় তৃণমূলে যোগ দেওয়ার পর তৃণমূলের দাবি ছিল, আরও অনেক বিজেপি বিধায়কই দলবদলের লাইনে রয়েছেন। সেই দাবি এদিন কিছুটা মান্যতা পেল।  

সোমবার হঠাৎ করেই শোরগোল ফেলে দিলেন বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ। তাঁর ডাকে সাড়া দিয়ে আরও কতজন বিজেপি বিধায়ক সেই পথে হাঁটেন, সেটাই এখন দেখার। তবে হটাৎ এই ভাবে বিজেপি বিধায়কের তৃণমূলে যোগ দেওয়া নিয়ে চিন্তায় পড়েছে গেরুয়া শিবির।

close