Kode Iklan atau kode lainnya

উচ্চ প্রাথমিকে অভিযােগ সম্বলিত নথি জমা নেওয়া আজ শেষ হচ্ছে, নোটিস করে জানালো SSC

 

নিউজ ডেস্ক: কলকাতা হাইকোর্টের নির্দেশ মত স্কুল সার্ভিস কমিশন (এসএসসি) উচ্চ প্রাথমিক স্তরে ইন্টারভিউয়ের জন্য খারিজ ও বাতিল প্রার্থীদের অভিযােগ সম্বলিত নথি জমা আজ শেষ হচ্ছে। আজ এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি দিয়েছে স্কুল সার্ভিস কমিশন। সেখানে বলা হয়েছে অভিযোগ দেওয়ার সময়সীমা আজ ৩১ জুলাই শেষ হচ্ছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আদালতের নির্দেশ মত উচ্চ প্রাথমিকের অভিযােগ সম্বলিত নথি জমা দেওয়ার সময়সীমা  ৩১ জুলাই শেষ হচ্ছে। আজকের পরে কোনও প্রকার আবেদন গ্রাহ্য করবে না কমিশন। চাকরি প্রার্থীরা মোট তিন ভাবে অভিযোগ জমা করছেন। সরাসরি কমিশনে এসে, স্পীড পোস্টের মাধ্যমে এবং মেল করে। 

এসএসসি নোটিশে জানিয়েছে, সংশ্লিষ্ট সকলের জন্য অবগত করা হচ্ছে যে মাননীয় ডিভিশন বেঞ্চের ২০.০৮.২০২১ তারিখের নির্দেশ মত WBCSSC অভিযোগ সম্বলিত নথি জমা পড়ার বিষয়ে  নিচের নিম্নলিখিত পদ্ধতি অবলম্বন করবে- 



 ক) যারা কমিশনে এসে অভিযোগ জমা দিতে চান তাঁদের ক্ষেত্রে আজ ৩১ জুলাই, বিকেল ৫.৩০ এর পরে কোন অভিযোগের আবেদন গ্রহণ করা হবে না।

<
p style="text-align: justify;"> খ) যারা স্পিড পোস্ট / নিবন্ধিত পোস্টের মাধ্যমে অভিযোগ জমা দিতে চান (এ/ডি সহ) তাঁদের মধ্যে পরবর্তী পদক্ষেপের জন্য বিবেচনা করা হবে শুধুমাত্র সেইসব আবেদন যেখানে পোস্ট করা হচ্ছে ৩১ জুলাই, ২০২১ পর্যন্ত (পোস্ট করার তারিখের প্রমাণ চেক করা হবে)

 গ) যারা ই-মেইলের মাধ্যমে অভিযোগ জমা দিতে চান, তাঁদের ক্ষেত্রে grievanceredress@wbessc.co.in ইমেলে ৩১ জুলাই, ২০২১ এর রাত ১২টা পর্যন্ত আবেদন পরবর্তী পদক্ষেপের জন্য বিবেচনা করা হবে।

close