Kode Iklan atau kode lainnya

সরকারি চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে গ্রেফতার হাইস্কুল শিক্ষক সহ ২ জন

 

নিউজ ডেস্ক: এবার সরকারি চাকরি দেওয়ার নামে সরকারি নথি জাল করে প্রতারণার অভিযোগে গ্রেফতার হলেন শিক্ষক সহ ২ জন। মঙ্গলবার চক্রের ডেরা থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম সুমন পাল ও আনন্দকুমার সোরেন। রোড সেফটি অর্গানাইজেশনের নামে ভুয়ো ওয়েবসাইট খুলে প্রতারণা চলত বলে পুলিশ সূত্রে খবর। জানা গিয়েছে, মূল অভিযুক্ত পলাতক।

পুলিশ সূত্রে দাবি, মূলত তারকেশ্বরের বৈদ্যপুর থেকেই চলত এই প্রতারণাচক্র। ধৃত আনন্দকুমার সোরেন তারকেশ্বরের নতিবপুর হাইস্কুলের শিক্ষক। পুলিশ সূত্রে দাবি, শিক্ষকতার পাশাপাশি মোটা কমিশনের ভিত্তিতে এই সরকারি স্কুলের শিক্ষক এখানে কাজ করতেন। তদন্তকারীদের আরও দাবি, রোড সেফটি অর্গানাইজেশনের নামে ভুয়ো ওয়েবসাইট খোলেন বিনয়কুমার মালিক নামে এক ব্যক্তি।ওয়েবসাইটটিকে বিশ্বাসযোগ্য করতে তাতে প্রধানমন্ত্রী ও অশোকস্তম্ভেব ছবি ব্যবহার করা হয়। শুধু তাই নয়, অভিযোগ রাজ্যপালের অভিনন্দন-বার্তা দেখিয়ে সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা করা হত।

পুলিশে অভিযোগকারী দিব্যেন্দু দাস, সৌভিক মান জানিয়েছেন, 'রোড সেফটি অর্গানাইজেশনের চেয়ারম্যানকে আমরা পয়সা দিয়েছিলাম, বলেছিল কেন্দ্রীয় সরকারের অধীন দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে চাকরি হবে। রাজ্যপালের অভিনন্দনবার্তাও দেখিয়েছিল। আমাদের একটা ট্রেনিং দিয়েছিল, বলেছিল চাকরি দেবে। যদিও চাকরি হয়নি। আমরা প্রতারণার শিকার।’

মূল অভিযুক্ত বিনয়কুমার মালিক পলাতক। তাঁর খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ। 

close