Kode Iklan atau kode lainnya

চাকরির সুযোগ Paytm-এ, ২০,০০০ জনকে নিয়োগের পরিকল্পনা, মাসিক বেতন ৩৫,০০০ টাকা পর্যন্ত

 

নিউজ ডেস্ক: চাকরির বড়সড় সুযোগ আনছে পেটিএম। ২০,০০০ জনকে নিয়োগের পরিকল্পনা Paytm-এর, মাসিক বেতন ৩৫,০০০ টাকা পর্যন্ত দেওয়া হবে। স্নাতক উত্তীর্ণদের চাকরির সুযোগ আনছে পেটিএম (Paytm)। ইনিশিয়াল পাবলিক অফারিংয়ের (আইপিও) আগেই লোকবল বাড়ানোর জন্য ‘ফিল্ড সেলস এগজিকিউটিভ’ কর্মসূচি চালু করেছে আর্থিক পরিষেবা প্ল্যাটফর্ম। তার মাধ্যমে চাকরি প্রদান করা হবে।

সূত্রের খবর, ডিজিটাল দুনিয়ায় ব্যবসায়ীদের সড়গড় করে তুলতে ২০,০০০ ফিল্ড সেলস এগজিকিউটিভ নিয়োগ করার পরিকল্পনা করছে পেটিএম। তাঁরা পেটিএমের ১৬,৬০০ কোটি টাকার আইপিওয়ের আগে ব্যবসায়ী এবং ব্যবহারকারীদের ডিজিটাল দুনিয়ার বিষয়ে শেখাবে। 

ন্যূনতম বয়স ১৮ হতে হবে। অ্যান্ড্রয়েডে স্মার্টফোন থাকা দশম শ্রেণি বা দ্বাদশ শ্রেণি বা স্নাতক পাশ করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। Paytm App ব্যবহার করে আবেদন করতে হবে। যাঁদের দু'চাকার গাড়ি আছে, যাতায়াতের কোনও সমস্যা নেই এবং হাতকলমে সেলসের অভিজ্ঞতা আছে, তাঁদের অগ্রাধিকার দেওযা হবে। আবেদনকারীদের স্থানীয় ভাষা এবং স্থানীয় এলাকা নিয়ে দক্ষতা থাকতে হবে বলে খবর।

১৬,৬০০ কোটি টাকার আইপিওয়ের পরিকল্পনা করছে পেটিএম। আগামী অক্টোবরের মধ্যে সেই আইপিও ছাড়াও হাতে পারে। প্রাথমিক শেয়ার বিক্রির জন্য খসড়া নীতি গত ১৫ জুলাই সেবির (সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া) কাছে জমা দিয়েছে পেটিএম।

বেতন এবং কমিশনের মাধ্যমে মাসিক ৩৫,০০০ টাকা বা তার বেশি আয়ের সুযোগ পাবেন ফিল্ড সেলস এগজিকিউটিভরা।

close