Kode Iklan atau kode lainnya

বিজেপিকে হারানোর জন্য সবাইকে একসঙ্গে জোট বেঁধে লড়তে হবে, আমি লিডার নই, আমি ক্যাডার: মমতা বন্দ্যোপাধ্যায়


নিউজ ডেস্ক: এই মুহূর্তে পেগাসাসকাণ্ড নিয়ে তোলপাড় দেশের রাজনৈতিক মহল। এই প্রেক্ষাপটেই গতকাল কংগ্রেস সভানেত্রীর সঙ্গে হাই-ভোল্টেজ বৈঠক করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠক ঘিরে কেন্দ্রীয় রাজনীতিতে তুমুল জল্পনা ছিল। বিকেল সাড়ে ৪টেয় ১০ নম্বর জনপথে গিয়ে কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধীর সঙ্গে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়।  বৈঠক শেষে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, নেত্রী নন, ক্যাডার হয়েই থাকতে চান তিনি। 

বৈঠকের পর মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। রাহুলের উপস্থিতিতে সনিয়া গাঁধীর সঙ্গে সদর্থক বৈঠক হয়েছে। করোনা থেকে পেগাসাস, সব ইস্যুতেই কথা হয়েছে। তিনি বলেন, ‘বিজেপিকে হারানোর জন্য সবাইকে একসঙ্গে জোট বেঁধে লড়তে হবে। আমি লিডার নই, আমি ক্যাডার। কেন্দ্রীয় সরকারের উচিত সংসদে পেগাসাস নিয়ে জবাব দেওয়া।’

যদিও, বিজেপি অবশ্য সনিয়া-মমতা বৈঠককে গুরুত্ব দিতে নারাজ। এদিন বিজেপি মুখপাত্র সম্বিত পাত্র বলেন, এর আগে বারবারই বিরোধী জোট গড়ার চেষ্টা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় ২০১৯ সালেও চেষ্টা করেছিলেন। কিন্তু প্রতিবারই ব্যর্থ হয়েছে। মানুষ জানে তারা কাকে চায়।

পেগাসাসকাণ্ডে সংসদের দুই অধিবেশনেই এদিন সুর চড়িয়েছে তৃণমূল। লোকসভার অধিবেশন চলাকালীন ফের ওঠে 'খেলা হবে' স্লোগান।

close