Kode Iklan atau kode lainnya

তৃণমূলের খেলা হবে মানে বিরোধীদের হত্যা করা, আইনশৃঙ্খলা লুপ্ত করা, তীব্র আক্রমণ দিলীপ ঘোষের

 

নিউজ ডেস্ক: আরও একবার রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। বললেন, তৃণমূলের খেলা হবে মানে বিরোধীদের হত্যা করা, আইনশৃঙ্খলা লুপ্ত করা। এই মুহূর্তে দিল্লিতে আছেন দিলীপ ঘোষ। সেখানেই সাংবাদিক সম্মেলন করে আক্রমণ করেন দিলীপ।

সংসদে তৃণমূলের (TMC) ‘খেলা হবে’ (Khela Hobe) স্লোগান প্রসঙ্গ তুলে দিলীপ ঘোষ বলেন, ‘আমি বুদ্ধিজীবীদের প্রশ্ন করতে চাই যে পশ্চিমবঙ্গে ‘খেলা হবে’-র নামে যে ধরনের হিংসার রাজনীতি চলছে, তাঁরা কি তাকে সমর্থন করেন? বাংলায় বিরোধীদের হত্যা করা হচ্ছে, আইনশৃঙ্খলা লুপ্ত হয়ে গেছে। তৃণমূলের খেলা হবে মানে এটাই। সারা দেশ পশ্চিমবঙ্গের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত। সারা দেশের মানুষ মোদিজিকে (Narendra Modi) সমর্থন করে। মোদিজির জন্য আমরা আগের থেকে অনেক বেশি ভোট পাই। বাকিদের বোঝা উচিত জনগণ কার সঙ্গে আছে।’

পশ্চিমবঙ্গে খেলা হবের নামে যে ভাবে হিংসার প্লাবন চলেছে। রক্তের নদী বয়ে যাচ্ছে। বিরোধীদের হত্যা করা হচ্ছে। আইন-শৃঙ্খলা লুপ্ত হয়ে গেছে, দুর্নীতি ছেয়ে গেছে, এটা কি ওরা সমর্থন করেন? বুদ্ধিজীবীদের কাছে প্রশ্ন ছুড়ে দিলেন দিলীপ।

আগামী ১৬ অগাস্ট খেলা দিবস পালন করবে রাজ্য সরকার। এমনটাই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত বিধানসভা নির্বাচনে খেলা হবে স্লোগানকে মাথায় রেখেই এই দিন উজ্জাপনের সিদ্ধান্ত বলে মনে করছেন অনেকে। 

close